Home /News /entertainment /
Deepika Padukone: হঠাৎ অনিয়মিত হৃদস্পন্দন! দ্রুত হাসপাতালে গেলেন দীপিকা পাডুকোন

Deepika Padukone: হঠাৎ অনিয়মিত হৃদস্পন্দন! দ্রুত হাসপাতালে গেলেন দীপিকা পাডুকোন

Deepika Padukone

Deepika Padukone

Deepika Padukone: ছবির সেটেই হঠাৎ অসুস্থ বোধ করছিলেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে হায়দরাবাদের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

  • Share this:

    #হায়দরাবাদ: অসুস্থ হয়ে হাসপাতালে যেতে হল অভিনেত্রী দীপিকা পাডুকোনকে। আসন্ন ছবি 'কে'-এর শ্যুটিং করছিলেন দীপিকা। সেই সময়ে ছবির সেটেই হঠাৎ অসুস্থ বোধ করছিলেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে হায়দরাবাদের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। জানা যাচ্ছে, চিকিৎসক তাঁকে পরীক্ষা করে চেড়ে দিয়েছেন এবং ফের তিনি ছবির সেটে ফিরে আসেন।

    এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে এক ঘনিষ্ঠ সূত্র জানায়, "দীপিকাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি হঠাৎই অসুস্থ বোধ করছিলেন। হঠাৎই অস্থির লাগছিল দীপিকার। হৃদস্পন্দন ছিল দ্রুত ও অনিয়মিত। চিকিৎসক তাঁকে দেখে ছেড়ে দিয়েছেন। তিনি আবার সেটে ফিরে এসেছেন এবং সুস্থ বোধ করছেন।"

    তবে দীপিকার পক্ষ থেকে এখনও কোনও ঘোষণা করা হয়নি। তবে আশা করা যাচ্ছে খুব শীঘ্রই তাঁর স্বাস্থ্য়ের অবস্থা সম্পর্কে আপডেট পাওয়া যাবে। কিছুদিন আগেই তিরুপতিতে পরিবারের সঙ্গে গিয়েছিলেন দীপিকা। সেদিন ছিল তাঁর বাবা প্রকাশ পাডুকোনের জন্মদিন।

    আরও পড়ুন- শিল্পীদের পরস্পরকে অপমান করা নতুন নয়, স্যমন্তকের পোস্ট কার জন্য? সোশ্যালে জল্পনা

    এই মুহূর্তে তিনি হায়দরাবাদে রয়েছেন এবং 'কে' ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। ছবিতে নায়কের চরিত্রে দেখা যাবে প্রভাসকে। কিছুদিন আগেই দীপিকা শাহরুখ খানের সঙ্গে পাঠান ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। এছাড়াও হৃতিক রোশনের বিপরীতে ফাইটার ছবির শ্যুটিংও করেছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    পরবর্তী খবর