চারজন প্রেমিককে ছেড়ে, শেষে রণবীর সিংকেই কেন বিয়ে করলেন দীপিকা ! জানুন সত্যি !

এর আগে রণবীর কাপুর, সিদ্ধার্থ মালিয়া, যুবরাজ সিং, নিহার পান্ডের সঙ্গে ভালবাসার সম্পর্ক ছিল দীপিকার। তবে কোনও সম্পর্কই বেশি দিন টেকেনি।

এর আগে রণবীর কাপুর, সিদ্ধার্থ মালিয়া, যুবরাজ সিং, নিহার পান্ডের সঙ্গে ভালবাসার সম্পর্ক ছিল দীপিকার। তবে কোনও সম্পর্কই বেশি দিন টেকেনি।

  • Share this:

    #মুম্বই:  রনবীর সিং ও দীপিকা পাড়ুকোন দীর্ঘ সময় ডেট করার পর বিয়ে করেছেন। সাত বছর প্রেম করার পর রণবীর সিংকে বিয়ে করেছেন দীপিকা। এর আগে রণবীর কাপুর, সিদ্ধার্থ মালিয়া, যুবরাজ সিং, নিহার পান্ডের সঙ্গে ভালবাসার সম্পর্ক ছিল দীপিকার। তবে কোনও সম্পর্কই বেশি দিন টেকেনি। কিন্তু রণবীর সিংয়ের ক্ষেত্রে বদলে গিয়েছে সব হিসেব। সাত বছর প্রেম করার পর বিয়েও করেন তাঁরা। এবং দু'জনেই বিবাহিত জীবনেও বেশ খুশি।

    কিন্তু রণবীর সিংয়ের মধ্যে এমন কি পেলেন দীপিকা, যে একেবারে বিয়ে করে নিলেন ! এ কথা যদিও স্পষ্ট করেছেন দীপিকা নিজেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দীপিকার একটি পুরনো ইন্টারভিউয়ের ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিওতেই খোলসা করেছেন দীপিকা।

    তিনি জানিয়েছেন, 'রনবীর সবার থেকে আলাদা। ওকে বিয়ে করার অনেকগুলো কারণ আছে। ও জানে অপর ব্যক্তিকে কিভাবে সম্মান করতে হয়। ও আমার কাজ, টাকা সব কিছুকে সম্মান করে। আজ হয়ত রণবীর নাম করেছে। কিন্তু সাত বছর আগে যখন আমি ওকে ডেট করতাম, তখন ওর কিছুই ছিল না। কিন্তু সে সময় আমি জনপ্রিয় অভিনেত্রী। তখন থেকেই দেখেছি ও আমায় এবং আমার কাজকে কতটা সম্মান করেছে। ওর কাজ নেই, আমার কাজ আছে, কিন্তু তাতেও বিন্দু মাত্র জেলাস নয়। বরং প্রতি মুহূর্তে আমায় উৎসাহিত করেছে ও। এমনকি বিয়ের পর আমি অনেক সময় বাড়িতে থাকিনি, বহুদিন। ও কিন্তু সে সময়ও আমাকে সাপোর্ট করেছে। রণবীরের মতো ভাল মানুষ হয় না। তাই আমি ওকেই বিয়ে করেছি।" সত্যিই রনবীরের মন ভাল। বিয়ের সময় দীপিকা সিঁদুর পরে ছিলেন বলে, রণবীরও নিজের সিঁথিতে সিঁদুর এঁকেছিলেন। ভিড়ের মাঝে দু'হাতে আগলেছেন দীপিকাকে। তবে দীপিকার জবাবে ফ্যানেরা বেশ খুশি।

    Published by:Piya Banerjee
    First published: