রণবীর সিং-এর সঙ্গে আর কাজ করতে চান না দীপিকা, স্বামী-স্ত্রীর মধ্যে ফাটল ?

রণবীর সিং-এর সঙ্গে আর কাজ করতে চান না দীপিকা, স্বামী-স্ত্রীর মধ্যে ফাটল ?

শোরগোল বলিউডে

  • Share this:

#মুম্বই: দীপিকা-রণবীর সিং... শুধু ব্যক্তিগত জীবন নয়, এই জুটির অনস্ক্রিন কেমিস্ট্রিও সুপারডুপার হিট! ' গোলিয়োঁ কী রাসলীলা', রাম-লীলা', 'বাজিরাও মস্তানি' থেকে 'পদ্মাবত'... পর্দা দাপিয়েছেন কপোত কপোতি! শীঘ্রই চমক নিয়ে আসছেন তাঁরা, কবীর খানের '৮৩'-তে কপিল দেব-এর চরিত্রে দেখা মিলবে রণবীরের আর তাঁর স্ত্রী রোমি দেবের চরিত্রে দীপিকা। 'দীপবীর' জুটিকে। তবে এরই মাঝে শোনা যাচ্ছে দীপিকা নাকি রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করতে অস্বীকার করছেন।

সবই তো ঠিক চলছিল! আচমকাই ছন্দপতন! ইদানীং শোনা যাচ্ছে, রণবীরের বিপরটিরে কাজ করতে নাকি নারাজ দীপিকা, ফিরিয়ে দিচ্ছেন একের পর এক ছবির অফার! জানা যায়, ইতিমধ্যেই ৩টি ছবির অফার ফিরিয়ে দিয়েছেন।

কিন্তু কেন ? হঠাৎ কী হল ? স্বাভাবিকভাবেই কৌতূহল তৈরি হয়েছে 'দীপবীর' ফ্যানেদের মধ্যে! তাহলে কি পেশাগত দিক থেকে কোনও সমস্যা বাসা বেঁধেছে মিঞা-বিবির মধ্যে ? যদিও, ইন্ডাস্ট্রির একাংশের মত,একঘেয়ে হয়ে যেতে পারে, এই আশঙ্কায় 'দম্পতি' হিসাবে তাঁদের ইমেজকে বারবার প্রকাশ্যে আনতে চাইছেন না দীপিকা !

চলতি মাসেই বিয়ের একবছর পূর্ণ হল দীপিকা রণবীরের। গত বছর ১৪ নভেম্বর ইতালির লেক কোমো হ্রদের পাশে স্বর্গীয় এক পরিবেশে গাঁটছড়া বেঁধেছিলেন এই মুহূর্তে বলিউডের অন্যতম হট সেলিব্রিটি জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন ৷ প্রথম বিবাহবার্ষিকীতে জুটিতে মিলে গিয়েছিলেন তিরুপতির বালাজি মন্দির ও অমৃতসরের স্বর্ণমন্দিরে পুজো দিতে। আগাগোড়া ট্র্যাডিশনাল লুক-এ ফ্রেমবন্দি হন মিঞা-বিবি!

First published: 05:20:11 PM Nov 30, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर