দক্ষিণ ভারতীয় ছবির তালে চনমনে দীপিকা, ভিডিও ভাইরাল নিমেষে

দক্ষিণ ভারতীয় ছবির তালে চনমনে দীপিকা, ভিডিও ভাইরাল নিমেষে

তামিল তারকা বিজয় তালাপতির (Vijay Thalapathy) সিনেমা ‘মাস্টার’-এর (Master) বাতি কামিং (Vaathi Coming) গানের ব্যাকগ্রাউন্ড মিউজিকের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে।

তামিল তারকা বিজয় তালাপতির (Vijay Thalapathy) সিনেমা ‘মাস্টার’-এর (Master) বাতি কামিং (Vaathi Coming) গানের ব্যাকগ্রাউন্ড মিউজিকের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে।

  • Share this:

#মুম্বই: এখন বলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে দীপিকা পাডুকোনের (Deepika Padukone) নাম থাকবেই। তবে দীপিকার মিউজিকের পছন্দ একেবারে আলাদা। আর সেটা সব সময় দক্ষিণের টলিউড থেকেই আসে। দীপিকা রবিবার একটি Instagram পোস্ট শেয়ার করেছেন, তাতে তামিল তারকা বিজয় তালাপতির (Vijay Thalapathy) সিনেমা ‘মাস্টার’-এর (Master) বাতি কামিং (Vaathi Coming) গানের ব্যাকগ্রাউন্ড মিউজিকের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে।

মুম্বইয়ে দীপিকা তার স্বাভাবিক কাজের দিনের একটি ঝলক Instagram রিলের মাধ্যমে শেয়ার করেছেন। ভিডিওতে তাকে নীল রঙের প্যান্টে ভ্যানিটি ভ্যান থেকে বেরিয়ে আসতে দেখা গিয়েছে প্রথমে, সেই সময় তাঁর হাতে একটি গ্লাস ছিল। এছাড়াও ভিডিওটিতে তার নানা ধরনের পোশাকের স্টাইল ও হাঁটার স্টাইলকে লেন্সবন্দি করা হয়েছে। পুরো ভিডিওটিতে তামিল ছবি ‘মাস্টার’-এর বাতি কামিং গানটিকে ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করা হয়েছে। এককথায় ৩৫ বছরের এই অভিনেত্রীকে নজরকাড়া লেগেছে। ২০২১-এর জানুয়ারিতে মুক্তি পাওয়া এই গানটিকে অনিরুদ্ধ রবিচন্দ্র (Anirudh Ravichander) সুরের মালায় গেঁথেছেন। মিউজিক অ্যালবামটি প্রকাশের পরই দারুণ জনপ্রিয়তা পায়। ভাষার বাধা অতিক্রম করে গানটি গ্রাম থেকে শহর, শহর থেকে বলিউড নগরীতেও নিজের জায়গা তৈরি করেছে।

Instagram-এ দীপিকার অনুগামীর সংখ্যা কম নয়। অভিনেত্রী নেটপাড়ায় ভীষণ অ্যাকটিভও থাকেন। তাঁর এই Instagram রিলটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার হতেই তুমুল ভাইরাল হয়। এখনও পর্যন্ত ৯ লক্ষ ৭৩ হাজারের বেশি লাইক সংগ্রহ করেছে এই ভিডিও। ভিডিওটি কিছু অনুরাগীদের অনুমানও করতে বাধ্য করেছে যে, এটি তামিল তারকা এবং বলিউড অভিনেত্রীর মধ্যে আসন্ন কোনও কাজের ইঙ্গিত হতে পারে। দীপিকার এই পোস্টে একজন অনুরাগী যেমন মন্তব্য করেছিলেন, "বিজয় এবং দীপিকার পক্ষে সম্ভাব্য কোলাব?" অন্য একজন ফ্যান মন্তব্য করেছেন কয়েকটা ইমো-জির সঙ্গে- "বাহ তালাপতি"। কমেন্ট বক্সে আরেকজন লিখেছেন, "ব্যাকগ্রাউন্ডের মিউজিকটা দারুণ।" এর থেকেই বোঝা গিয়েছে সঙ্গীত কোনও ভাষার বাঁধন মানে না। বর্তমানে সিদ্ধার্থ আনন্দের (Sidharth Anand) ছবি ‘পাঠান’-এর (Pathan) শ্যুটিংয়ে ব্যস্ত দীপিকা। সেখানে ফের একবার বড় পর্দায় একসঙ্গে দেখা মিলবে শাহরুখ খান (Shah Rukh Khan) আর দীপিকার জুটির। আগামী দিনে হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’-এর (The Intern) হিন্দি রিমেকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন দীপিকা। ছবিতে প্রযোজনারও দায়িত্বে রয়েছেন তিনি।

Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর