Home /News /entertainment /
Deepika Padukone | Katrina Kaif : "আমি আর ক্যাটরিনা নিজেদের ভুল থেকে শিখেছি", কোন ভুলের কথা বলছেন দীপিকা

Deepika Padukone | Katrina Kaif : "আমি আর ক্যাটরিনা নিজেদের ভুল থেকে শিখেছি", কোন ভুলের কথা বলছেন দীপিকা

"আমি আর ক্যাটরিনা নিজেদের ভুল থেকে শিখেছি", কোন ভুলের কথা বলছেন দীপিকা

"আমি আর ক্যাটরিনা নিজেদের ভুল থেকে শিখেছি", কোন ভুলের কথা বলছেন দীপিকা

Deepika Padukone | Katrina Kaif : দুজনেই প্রায় একই সময়ে বলিউডে অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন। সেখান থেকে কেরিয়ারে বহু চড়াই উতরাই পেরিয়ে আজ তাঁরা প্রথম সারিতে।

  • Share this:

    #মুম্বই: বলিউডে এই মুহূর্তে প্রথম সারির দুই অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। দুজনেই প্রায় একই সময়ে বলিউডে অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন। সেখান থেকে কেরিয়ারে বহু চড়াই উতরাই পেরিয়ে আজ তাঁরা প্রথম সারিতে। কিন্তু পুরো পথটা খুব একটা মসৃণ ছিল না। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই জানালেন অভিনেত্রী দীপিকা পাডুকোন।

    দীপিকা জানান, তিনি ও ক্যাটরিনা যে সময়ে ইন্ডাস্ট্রিতে আসেন সেই সময়ে তাঁদের নিজস্ব কোনও ম্যানেজার জনসংযোগকারী কর্মী ছিলেন না। দীপিকা বলিউডে প্রথম অভিনয় করেছিলেন ফারাহ খানের ছবি ওম শান্তি ওম-এ। ২০০৭ এ মুক্তিপ্রাপ্ত সেই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন শাহরুখ খান। তবে এর আগে ২০০৫ সালে একটি দক্ষিণী ছবিতে তিনি কাজ করেন। এছাড়া কিছু মিউজিক ভিডিওতেও কাজ করেছিলেন।

    অন্যদিকে ২০০৩ সালে বলিউডে ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) প্রথম কাজ বুম। দীপিকা (Deepika Padukone) সাক্ষাৎকারে জানান, সেই সময়ে তাঁদের কোনও ম্যানেজার ছিল না। তাই নিজেরাই সব সিদ্ধান্ত নিতেন। নিজেদের ভুল থেকেই তাঁরা শিখেছেন।

    দীপিকার (Deepika Padukone) কথায়, "যখন আমি শুরু করি তখন আমার কোনও ম্যানেজার বা পিআর এজেন্ট ছিল না। আমি নিজেই আমার মেক আপ ও হেয়ার করতাম। নিজের পোশাক পরতাম। আমি, ক্যাটরিনা কাইফ, এরাই প্রথম ছিলাম যাঁরা দুরকমের সংস্কৃতিই দেখেছে। একটা সময়, যখন কিছুই ছিল না। আবার আর একটা সময় এসব এলো আর আমরা সেই নতুন সংস্কৃতির সঙ্গে মানিয়ে নিলাম।"

    আরও পড়ুন- সাবা এখন রোশন পরিবারের অংশ! সব জল্পনা ফাঁস হৃতিকের ফ্যামিলি-লাঞ্চের ছবিতে

    দীপিকা আরও বলছেন, "আজকের প্রজন্মের ছেলেমেয়েরা পুরোপুরি প্রস্তুত থাকে। তাঁদের শেখানো হয়, কীভাবে দাঁড়াতে হবে, বসতে হবে, কী বলতে হবে, কী বলতে হবে না, কী পরতে হবে, কী পরবে না, কীভাবে চুলের স্টাইল করতে হবে, মেক আপ করতে হবে। আর আমি মনে করি এটা খুবই ভালো। আমাদের কিছু ছিল না। আমরা এর মধ্যে বড় হয়েছি। অনেক ভুল করেছি। তাই আমি এটাকেও খুব ভালো মনে করি। কারণ আমি মানুষটা আসলে কেমন সেটা বুঝতে সুবিধা হয়েছে এই সুযোগগুলির জন্য।"

    প্রসঙ্গত, সদ্য মুক্তি পেয়েছে দীপিকার ছবি গেহেরাইয়া। গত ১১ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পেয়েছে। শকুন বাত্রা পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে, ধারিয়া কারওয়া। ছবিতে দীপিকা ও সিদ্ধান্তের রসায়ন নিয়ে আলোচনা হচ্ছে। তবে ছবিটি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে দর্শক মহলে। এছাড়া শাহরুখ খানের সঙ্গে পাঠান ছবি নিয়ে এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন দীপিকা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Deepika padukone, Katrina kaif

    পরবর্তী খবর