ডিনার ডেটে দীপিকা-রণবীর ! আদরে মাখামাখির ভিডিও ভাইরাল !

ডিনার ডেটে দীপিকা-রণবীর ! আদরে মাখামাখির ভিডিও ভাইরাল !

photo source Instagram

বলিউডের এই তারকা দম্পতিকে মুম্বইয়ের একটি হোটেলে হাত ধরে ঢুকতে দেখা যায়। দুই তারকারই পরনে ছিল কালো পোশাক।

  • Share this:

#মুম্বই: হাত ধরে ডিনার ডেটে গেলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও অভিনেতা রণবীর সিং (Ranveer Singh)। কালো পোশাকে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিলেন সেলেব দম্পতি। ছবির পাশাপাশি ভাইরাল হয়েছে তাঁদের ভিডিও। যা দেখে ধন্য ধন্য রব তুলেছেন নেটিজেনরা।

মঙ্গলবার রাতের ঘটনা। বলিউডের এই তারকা দম্পতিকে মুম্বইয়ের একটি হোটেলে হাত ধরে ঢুকতে দেখা যায়। দুই তারকারই পরনে ছিল কালো পোশাক। তাঁদের মুখে ছিল কালো মাস্ক। দীপভীরকে প্রথমে এই অবস্থায় দেখে চিনতে পারেনি হোটেলের বাইরে জড়ো হয়ে থাকা মানুষজন। চেনার সঙ্গে সঙ্গে তারকা দম্পতির কাছে পৌঁছনোর জন্য ছোটাছুটি শুরু হয়। তবে তৎপর ছিল পুলিশ। ফলে নির্বিঘ্নেই হোটেলে প্রবেশ করেতে পারেন দীপিকা ও রণবীর।

২০১২ সালে সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhanshali) গোলিয়োঁ কি রাসলীলা রামলীলা (Goliyon Ki Raasleela Ram-Leela) সিনেমার সেটে সম্পর্কে জড়ান দুই তারকা। প্রায় ছয় বছর ধরে ডেটিং করার পর ২০১৮ সালের বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। ইতালির লেক কম্বো রিসর্টে সাত পাকে বাঁধা পড়েছিলেন দুই বলিউড তারকা। এর পর অন স্ক্রিন তো বটেই, অফ স্ক্রিনেও বি-টাউনে ঝড় তুলেছে দীপিকা ও রণবীরের জুটি। সোশ্যাল মিডিয়া তো বটেই, দুই তারকা একসঙ্গে বিজ্ঞাপনের প্রচারেও মুখ দেখিয়েছেন। নতুন বছরে রাজস্থানের রনথম্বরে ছুটি কাটিয়ে আসেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। তাঁদের ভ্রমণের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

মেঘনা গুলজারের (Meghna Guljar) সিনেমা ছপাক-এ (Chapaak) শেষবার সিলভার স্ক্রিনে মুখ দেখিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। এর পর তিনি খুব বেশি সিনেমায় সই করেননি বলেও শোনা গিয়েছে। স্বামী রণবীর সিংয়ের আগামী সিনেমাতেই ফের রুপোলি পর্দায় দীপিকা পাড়ুকোনকে দেখতে পাওয়া যাবে। ভারতের ১৯৮৩-এর বিশ্বকাপ জয়ের আধারে তৈরি করা সিনেমায় কিংবদন্তি কপিল দেবের (Kapil Dev) চরিত্রে অভিনয় করা রণবীরের বিপরীতে দীপিকাকে অভিনয় করতে দেখা যাবে। শাহরুখ খানের (Shah Rukh Khan) আগামী সিনেমা পাঠানেও (Pathan) তাঁকে নায়িকার ভূমিকায় দেখা যাবে। অপেক্ষায় বসে রয়েছেন সিনে-ফ্যানরা!

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর