Stop It ! রণবীরকে ধমক দিলেন দীপিকা পাড়ুকোন !

কবে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ে হবে ? বলি কি, এই সব গুঞ্জন ছাড়ুন, বরং মন খুলে এনজয় করুন বলিউডের এই দুই প্রেমিক-প্রেমিকার প্রকাশ্য প্রেম !

Akash Misra | News18 Bangla
Updated:Aug 13, 2018 07:19 PM IST
Stop It ! রণবীরকে ধমক দিলেন দীপিকা পাড়ুকোন !
Akash Misra | News18 Bangla
Updated:Aug 13, 2018 07:19 PM IST

#মুম্বই: কবে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ে হবে ? বলি কি, এই সব গুঞ্জন ছাড়ুন, বরং মন খুলে এনজয় করুন বলিউডের এই দুই প্রেমিক-প্রেমিকার প্রকাশ্য প্রেম ! এই যেমন কিছুদিন আগে গুঞ্জন, গুজবকে তোয়াক্কা না করে ফ্লোরিডার বিনোদন পার্কে হাতে হাত দিয়ে ঘুরে বেড়ালেন দীপিকা ও রণবীর ৷ তারপর তো মুম্বইয়ের বিমান বন্দরে প্রকাশ্যে চুমু !

ran

তবে শুধুই রিয়্যালিটিতে নয়, অনলাইনেও জমিয়ে প্রেম চালাচ্ছেন রণবীর ও দীপিকা ৷ মানে ওই যাকে বলে পিডিএ ৷ মানে পাবলিক ডিসপ্লে অফ অ্যাফেকশন ! আর এবার এই পিডিএ দেখাতে গিয়েই রীতিমতো রণবীরকে ধমক দিয়ে বসলেন দীপিকা পাড়ুকোন !

তা রণবীর কী বললেন দীপিকা ?

ঘন ঘন ইনস্টাগ্রামে ছবি দিচ্ছেন রণবীর ৷ আর প্রত্যেকটি ছবিতেই রণবীর ধার দিচ্ছেন একেবারে অন্যরকমভাবে ৷ সেই ছবি দেখেই দীপিকা একেবারে ফ্ল্যাট ৷ তাই তো নিজেকে সামলাতে না পেরে, দীপিকা রণবীরকে ইনস্টাগ্রামেই বলে ফেললেন, ‘Stop it’ মানে অনেক হল, আর ছবি দেখিয়ে পাগল করতে হবে না ৷ হয়তো এই দুই শব্দে এটাই বলতে চাইলেন দীপিকা ৷

Loading...

ran 2

তবে দীপিকার কথায় একেবারেই চুপ থাকেননি রণবীর ৷ বরং, সোজা দীপিকাকে বলেছেন, আমি নই, তুমি চুপ থাক !

First published: 07:19:46 PM Aug 13, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर