• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • DEEPIKA PADUKONE CALLS HERSELF INDIRANAGAR KI GUNDI AFTER RAHUL DRAVIDS VIRAL ADVERTISEMENT PB

bollywood: ইন্দিরা নগরে গুন্ডামি করছেন এই বলি নায়িকা ! দেখুন তো চেনেন কিনা !

Indira nagar ki gundi

Bollywood: কে এই বাচ্চা মেয়েটি ? কেনই বা গুন্ডামি করছেন তিনি?

  • Share this:

    #মুম্বই: দীপিকা পাড়ুকোন। বলিউডের সব থেকে সুন্দরী নায়িকা তিনি। নায়িকার অভিনয়, নাচ এমনকি গালের টোলের দিবানা গোটা দেশের দর্শক। শাহরুখ খান থেকে শুরু করে রণবীর সিং সকলের সঙ্গেই জুটি বেঁধে কাজ করে তাক লাগিয়েছেন দীপিকা। 'ওম শান্তি ওম'-এর দীপিকা হোক বা 'রামলীলা' কিংবা 'পদ্মাবত'-এর দীপিকা সবেতেই তিনি সেরা। সেই দীপিকা কিনা নিজেকে বলছেন, 'ইন্দিরা নগর কি গুন্ডি হু ম্যায়'। হ্যাঁ, ঠিকই পড়েছেন নিজেকে গুন্ডি বলছেন দীপিকা।

    তাও আবার নিজের ছোটবেলার ছবি পোস্ট করে এ কথা লিখলেন দীপিকা। এই মিষ্টি ছবিতে ছোট্ট দীপিকা জয় করেছেন ভক্তদের মন। শীতের পোশাকে মুখে আঙুল ছোট্ট দীপসের। গালে মিষ্টি টোল। এই ছবি দেখে আদরে ভরিয়েছেন ভক্তরা। ছবিটি তুলেছিলেন দীপিকার মা। সে কথাও পোস্টে তিনি লিখেছেন। ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল এই ছবি। অনেকেই প্রথম দেখাতে চিনতেই পারেননি এই মিষ্টি বাচ্চাটাই দীপিকা ! সে যাই হোক কিন্তু এমন পোস্ট কেন করলেন দীপিকা ?

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন তুমুল ভাইরাল হয়েছে। বিজ্ঞাপনটি করা হয়েছে রাহুল দ্রাবিড়কে প্রধান চরিত্র করে। বলা হয় রাহুলকে কখনও রাগ করতে দেখা যায় না। ভীষণ কুল তিনি। আর সেই কুলনেসের জন্য সব সময় ভক্তদের মন জয় করে এসেছেন তিনি। কিন্তু রাহুলের এই ইমেজকে একেবারে ভেঙে দেওয়া হয়েছে এই বিজ্ঞাপনে। রাহুল দ্রাবিড়কে দেখা যাচ্ছে ট্রাফিকে আটকে আছেন। এবং রাগের চোটে অন্যের গাড়িতে ডিম ছুড়ে মারছেন। কখনও ব্যাট দিয়ে অন্য গাড়ির লুকিং গ্লাস ভেঙে দিচ্ছেন। এবং ব্যাট হাতে করে চিৎকার করছেন, "হেয় ইন্দিরানগর কা গুন্ডা হু ম্যায়'। এই বিজ্ঞাপনটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    এই বিজ্ঞাপন দেখেই উৎসাহিত হন দীপিকা। এবং তারপর তিনি নিজের ছোট বেলার এই ছবিটি খুঁজে বের করে ইনস্টাতে পোস্ট করেছেন। এই ছবি দেখা মাত্রই তাঁর ভক্তরা প্রশংসা করেছেন। রাহুলের বিজ্ঞাপনের মতোই ভাইরাল দীপিকার ছবি। দেখুন তো আপনি চিনতে পারছেন কিনা ছোট্ট দীপিকাকে ! প্রসঙ্গত থ্রিডি রামায়ণে সীতার চরিত্রে মহেশ বাবুর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে। এই নিয়ে চলছে জোর কথা। দীপিকার হাতে রয়েছে একের পর এক কাজ। রণবীর সিংকে বিয়ে করে আপাতত সুখের সংসার তাঁর। দীপিকার এই ছবি দেখে আপ্লুত স্বামী রণবীরও।

    Published by:Piya Banerjee
    First published: