পদ্মাবতীর মুক্তি কেউ আটকাতে পারবে না: দীপিকা পাড়ুকোন

Deepika Padukon

যা কিছু ঘটে যাক পদ্মাবতীর মুক্তি কেউ আটকাতে পারবে না। এ কথা সাফ জানালেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

  • Share this:

    #মুম্বই: যা কিছু ঘটে যাক পদ্মাবতীর মুক্তি কেউ আটকাতে পারবে না। এ কথা সাফ জানালেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শুটিং শেষে এই প্রথমবার জনসমক্ষে এলেন ছবির পদ্মাবতী। পরিচালকের উচ্ছ্বসিত প্রশংসা করলেন, হামলার বিষয়টি মুচকি হাসলেন আর বললেন ছবির শুটিং করতে গিয়ে পদ্মাবতী তাঁর ওপর ভর করেছিল।

    তবে অশান্তি যাই হোক না কেন, দীপিকার বডি ল্যাঙ্গুয়েজ দেখে পরিস্কার। কোনও চোখ রাঙানিতেই পিছু হটবেন না তাঁরা। প্রতিবাদ জানাতে তিনি কখনও পিছু হটেননি। শুটিংয়ে এ একের পর এক সেটে হামলায় নিন্দা করেছেন সোশ্যাল নেটওয়ার্ক সাইটে। এবার জনসমক্ষে এসে দীপিকা জানালেন ছবি মুক্তি পাবেই কেউ আটকাতে পারবে না। দিনের পর দিন শুটিং করতে কালঘাম ছুটেছে সঞ্জয় লীলা বনশালীর। সেট ভেঙে দিয়েছে করণি সেনা। পরিচালকের পাশে সবসময়ই দাঁড়িয়েছেন দীপিকা। তাই প্রচারে একাই এসে বিষয়টি নিয়ে মুচকি হাসলেও রাগ যে তাঁর কমেনি, তা এই মন্তব্য সাফ জানিয়ে দিলেন তিনি।

    সম্প্রতি মুক্তি পেয়েছে পদ্মাবতীর প্রথম গান ঘুমর। সেই গানের কথা বলতে গিয়ে কেমন যেন হারিয়ে গেলেন দীপিকা।সঞ্জয়ের সঙ্গে রামলীলা, বাজিরাও মস্তানি ও পদ্মাবতী করার পর একটা কথা তাঁর মনে রয়েছে, যে চোখ বন্ধ করে পরিচালককে বিশ্বাস করা উচিত।

    পদ্মাবতীতে অভিনয় করা একটা অভিজ্ঞতা। গোটা ছবিতে কোথাও যেন পদ্মাবতী তাঁর রক্তে ঢুকে গিয়েছিল। তাই ছবির প্রতিটি শটে পদ্মাবতীকে ফুটিয়ে তুলেছেন তিনি। পয়লা ডিসেম্বর মুক্তি পাচ্ছে সঞ্জয় লীলা বনশালীর ম্যাগনাম ওপাস। তবে অশান্তি যাই হোক না কেন, দীপিকার বডি ল্যাঙ্গুয়েজ দেখে পরিস্কার। কোনও চোখ রাঙানিতেই পিছু হটবেন না তাঁরা।

    First published: