বন্ধুর মেহেন্দিতে ছাতার আড়ালে স্বামীকে চুটিয়ে চুমু টলি অভিনেত্রীর ! ভাইরাল ভিডিও

বন্ধুর মেহেন্দিতে ছাতার আড়ালে স্বামীকে চুটিয়ে চুমু টলি অভিনেত্রীর ! ভাইরাল ভিডিও
ওদিকে ৩ ফেব্রুয়ারি বুধবার বিয়ে করবেন টেলিভিশনের জনপ্রিয় মুখ ওম ও মিমি দত্ত। আজ ছিল মিমির মেহেন্দি অনুষ্ঠান।

ওদিকে ৩ ফেব্রুয়ারি বুধবার বিয়ে করবেন টেলিভিশনের জনপ্রিয় মুখ ওম ও মিমি দত্ত। আজ ছিল মিমির মেহেন্দি অনুষ্ঠান।

  • Share this:

    #কলকাতা: টলিউডে এখন বিয়ের মরশুম। মঙ্গলবার বিয়ে সেরে ফেললেন টলিউডের জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। ভালোবাসার বিয়ে। নীলাঞ্জন ঘোষের সঙ্গেই বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন ইমন। আবার ফেব্রুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসবেন নীল-তৃণা। দুজনেই টেলিভিশন তারকা। ওদিকে ৩ ফেব্রুয়ারি বুধবার বিয়ে করবেন টেলিভিশনের জনপ্রিয় মুখ ওম ও মিমি দত্ত। আজ ছিল মিমির মেহেন্দি অনুষ্ঠান। সেখানে আজ টলিপাড়ার অনেকেই উপস্থিত ছিলেন। তবে সকলের নজর কেড়েছেন মিমির সব থেকে কাছের বন্ধু দেবপর্ণা। তিনিও ছোট পর্দাতে বহুদিন ধরেই অভিনয় করছেন। ২০১৯-এর শেষের দিকে বিয়ে করেছেন দেবপর্ণা ও শুভ্রজ্যোতি পালচৌধুরী।

    দেবপর্ণা বাংলা টেলিভিশনের অন্যতম ভার্সেটাইল অভিনেত্রী। ‘ভানুমতীর খেল’ ধারাবাহিকে তাঁর নেগেটিভ চরিত্রচিত্রণের পরে অত্যন্ত প্রশংসিত হয় ‘নেতাজি’ ধারাবাহিকে বিপ্লবী অনুপমার চরিত্রে তাঁর অভিনয়। এছাড়া ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে তিনি রয়েছেন সুধা চরিত্রে। তবে ওম এবং মিমির বিয়েতে আলাদা করেই নজর কাড়বেন তিনি। তা বোঝা গেল মেহেন্দি দেখেই।

    দেবপর্ণা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। সেখানেই একটি ভিডিও শেয়ার করলেন তিনি। ভিডিও দেখেই বোঝা যাচ্ছে এটা মিমির বিয়ের মণ্ডপ। যেখানে সাজানো হয়েছে ছাতা ও নানা কিছু দিয়ে। আজ মেহেন্দির অনুষ্ঠানটিও এখানেই হয়। আর এখানেই দারুণ একটি মজার ভিডিও শ্যুট করলেন দেবপর্ণা ও তাঁর স্বামী শুভ্রজ্যোতি। লাল পাঞ্জাবি পরে ছাতা মাথায় দাঁড়িয়ে আছেন শুভ্রজ্যোতি। পাশ থেকে চোখে সানগ্লাস ও ঘাগড়া পরে তাঁকে জড়িয়ে ধরলেন দেবপর্ণা। তাঁরপর ছাতার আড়াল টেনে খেলেন চুমু। সে সময় গান বাজছিল, " কয়ি দেখ না লে হামে এহা, চলো ঘুমকে আয়ে হাম'... এই মজার ভিডিওটি দেখা মাত্রই প্রশংসায় ভারালেন নেটিজেনরা। স্বামী-স্ত্রীর এই মিষ্টি ভিডিও মন জয় করেছে সকলের। এই ভিডিও শেয়ার করে দেবপর্ণা লিখেছেন, 'ওম-মিমির মেহেন্দি সেরেমনি।' এছাড়া গানটিও শেয়ার করেছেন তিনি।

    Published by:Piya Banerjee
    First published: