Viral video: 'মাস্ক না পরলে, ভোট দেবেন না' ! জনসভায় সকলকে মাস্ক পরতে বাধ্য করলেন দেব !

Viral video: 'মাস্ক না পরলে, ভোট দেবেন না' ! জনসভায় সকলকে মাস্ক পরতে বাধ্য করলেন দেব !

Dev

করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই এই প্রচার করেন দেব। অভিনেতার এই মানবিক রূপ সকলের মন জয় করেছে।

  • Share this:

    #কলকাতা: দেব (DEV) । টলিউডের জনপ্রিয় অভিনেতা। দেব মানেই হাজার ভক্ত, হাজার মানুষের ভালোবাসা। আসলে দেব মানুষটা ভালোবাসার মতোই। সিনেমা হোক বা রাজনীতি সব সময় তিনি মানুষের কথাই আগে ভাবেন। আর তাই তো একজন সাংসদ অভিনেতা বার বার ছুটে আসেন মানুষের টানে। বিধানসভা নির্বাচনের জেরে এখন পশ্চিমবাংলার রাজনীতির পারদ চড়ছে। নানা জায়গায় প্রার্থীরা প্রচারে ব্যস্ত। তৃতীয় দফার ভোট ইতিমথ্যে হয়ে গিয়েছে। কিন্তু নির্বাচনী প্রচারের বাজার এখনও সরগরম।

    তৃণমূল থেকে বিজেপি জেলায় জেলায় নিজেদের কেন্দ্রে প্রচার চালাচ্ছেন। টলি পাড়ার অনেক সেলেবরাই এবার রাজনীতিতে নাম লিখিয়েছেন। যেমন শ্রাবন্তী, পায়েল, তনুশ্রী, যশ দাশগুপ্ত, রুদ্রনীল ঘোষ, এরা সকলে গিয়েছেন বিজেপিতে। আবার উল্টো দিকে সায়ন্তিকা, সায়নী ঘোষ, রাজ চক্রবর্তীর মতো সেলেবরা নাম লিখিয়েছেন তৃণমূলে। রাজনীতির মাঠেই যেন নেমে এসেছে গোটা টলি পাড়া। তবে দেব অনেক আগেই রাজনীতিতে এসেছেন। এবং নিজের কেন্দ্রে জয় লাভ করে তিনি সাংসদ পদে রয়েছেন। দেব লোকসভা ভোটের সময় নিজের কেন্দ্রে প্রচার তো করেনই। কিন্তু বিধানসভা নির্বাচনেও তৃণমূলের বিভিন্ন প্রার্থীদের হয়ে জনসভা করছেন তিনি। আর সে সব জনসভায় মানুষের ঢল নামছে। দেবকে ভালোবেসে, দলকে ভালোবেসে আসছেন সকলে।

    আজ এমনই একটি জনসভার ভিডিও দেব শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে দেখা যাচ্ছে মাইক নিয়ে মঞ্চে উঠেছেন দেব। তিনি মাস্ক পরেননি। কিন্তু সেই সভায় থাকা সকলে মাস্ক পরেছেন কিনা, সেদিকে নজর দিলেন অভিনেতা সাংসদ। মাইক নিয়েই দেব প্রথমেই তাঁর ভক্তদের বললেন, আগে মাস্ক পরুন তারপর সব কিছু হবে। এমনকি জনসভার মঞ্চে থাকা দলীয় কর্মীদেরও তিনি মাস্ক পরতে বাধ্য করেন। এমনকি মানুষকে বলেন, আপনারা বলুন না, মাস্ক না পরলে ভোট দেব না। এই ভিডিও শেয়ার করে দেব লেখেন, জীবনকে আগে বাঁচান, রাজনীতিতে আপনার জন্য অপেক্ষা করবে। আগে মাস্ক পরুন। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই এই প্রচার করেন দেব। অভিনেতার এই মানবিক রূপ সকলের মন জয় করেছে। ঝড়ের গতিতে ভাইরা হয়েছে এই ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published: