Home /News /entertainment /
Abhishek Bachchan: অভিষেকের 'দশভি' আগে ওঁরা দেখবেন, তার পর আপনি! জানেন তো?

Abhishek Bachchan: অভিষেকের 'দশভি' আগে ওঁরা দেখবেন, তার পর আপনি! জানেন তো?

Abhishek Bachchan

Abhishek Bachchan

জেলবন্দি এক রাজনীতিক গঙ্গা রাম চৌধুরীর চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)।

  • Share this:

    #মুম্বই: নিজের পরের ছবি নিয়ে হাজির অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। আসছে 'দশভি'। গত সপ্তাহেই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলার মুক্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় দারুণ সাড়া ফেলেছে অভিষেক বচ্চনের নতুন ছবি। জেলবন্দি এক রাজনীতিক গঙ্গা রাম চৌধুরীর চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। দুর্নীতির দায়ে জেলে যেতে হয়েছে তাঁকে। সেই জেলে যাওয়ার পরই নতুন করে পড়াশোনা করার তাগিদ খুঁজে পান গঙ্গা রাম চৌধুরী।

    এই ছবির বহু দৃশ্য শ্যুটিং করা হয়েছে আগ্রা সেন্ট্রাল জেলে। জানা গিয়েছে, আগ্রা সেন্ট্রাল জেলে বন্দিদের জন্য একটি বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছেন দশভি ছবির নির্মাতারা। এই সপ্তাহেই দেখানো হবে ছবিটি। অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) কথায়, 'আমি খুবই উচ্ছ্বসিত ওদের এই ছবিটা দেখানোর সুযোগ পেয়ে। আগ্রা সেন্ট্রাল জেলে শ্যুটিং করার সময়ই তাঁদের বলেছিলাম আমরা ফিরে এসে ছবিটা দেখাবো। আমি তাই খুবই খুশি'।

    আরও পড়ুন: সাধের টয় ট্রেনেই শেষ জীবন, মারাত্মক ঘটনা পাহাড়ে!

    সামাজিক সমস্যাকে হাসির মোড়কে দর্শকের সামনে তুলে ধরতে নতুন গল্প নিয়ে হাজির বহু প্রতীক্ষিত ছবি 'দশভি'। গত বুধবার মুক্তি পেয়েছে অভিষেক বচ্চন, নিমরত কওর ও ইয়ামি গৌতম অভিনীত আসন্ন ছবি 'দশভি'। আর ট্রেলার মুক্তি পেতেই তা সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে সিনেপ্রেমীদের। অষ্টম শ্রেণি পাশ মুখ্যমন্ত্রী গঙ্গারাম চৌধুরির চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন। আর সেই গঙ্গারাম জেলবন্দি হয়ে শুরু করে তাঁর দশম শ্রেণি পাশ করার প্রচেষ্টা।

    আরও পড়ুন: হানি সিং কি অসুস্থ? ভাইরাল ছবি দেখে প্রশ্ন তুলছেন ভক্তরা!

    ছবির প্রযোজক দীনেশ ভিজান, পরিচালক তুষার জলোটা। এই ছবিটি মুক্তি পাবে জিও সিনেমা ও নেটফ্লিক্সে। আগামী ৭ এপ্রিল, ২০২২-এ মুক্তি পাবে 'দশভি'। ছবির ট্রেলারেই প্রমাণিত বেশ বিনোদনমূলক হতে চলেছে অভিষেক, ইয়ামি ও নিমরতের এই ছবি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Abhishek Bachchan, Bollywood

    পরবর্তী খবর