পোশাক বদলাচ্ছেন দর্শনা বণিক ! লুকিয়ে দেখে নিল অন্য কেউ ! ভাইরাল ভিডিও

সম্প্রতি তাঁর একটি ভিডিও নিয়ে তোলপাড় হয়েছে নেট দুনিয়া।

সম্প্রতি তাঁর একটি ভিডিও নিয়ে তোলপাড় হয়েছে নেট দুনিয়া।

  • Share this:

    #কলকাতা: দর্শনা বণিক। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত ছবি জোজোতে প্রথম অভিনয় করেন দর্শনা। এর পরেই অরিন্দম শীলের পরিচালনায় 'আসছে আবার শবরে'- এ অভিনয় করেন দর্শনা। তারপর একের পর এক ছবিতে তাঁকে দেখা যায়। সম্প্রতি ওয়েব সিরিজ 'মগ্ন মৈনাক'-এও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন তিনি। এছাড়াও কয়েকটি ওয়েব সিরিজে কাজ করতে দেখা যায় তাঁকে। মডেলিং তো আছেই। টলিউডের মিষ্টি মেয়ে দর্শনা।

    দর্শনা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা মজার ভিডিও তিনি পোস্ট করেন। সম্প্রতি তাঁর একটি ভিডিও নিয়ে তোলপাড় হয়েছে নেট দুনিয়া। ভিডিওটি শৈয়ার করেছেন নায়িকা নিজেই।

    সেখানে দেখা যাচ্ছে লকডাউনে বড়িতেই আছেন তিনি। হঠাৎ করেই নিজের বেডরুমে ঢোকেন তিনি। পালাজো আর ক্রপ টপ পরে ছিলেন নায়িকা। ঘরে ঢুকেই ক্রপটপটি খুলতে যান তিনি। প্রায় খুলে ফেলেছিলেন। হঠাৎ চমকে যান নায়িকা। তাঁর মনে হয় ঘরে কেউ আছে। দেখছে তাঁকে কেউ। চমকে পিঁছনে তাকিয়ে দেখেন তাঁর আদরের পোশা কুকুরটি হা করে তাকিয়ে আছে তাঁর দিকে। মুখে কোনও আওয়াজ করছে না। চুপ করে জিভ বার করে মজা নিচ্ছে সে। ভিডিওটি দারুণ মজার। এই ভিডিও দর্শনা শেয়ার করতেই সকলে হেসে খুন।

    তবে কুকুরটির মুখের এক্সপ্রেশন ছিল দেখার মতো। যেন সে অপেক্ষা করছিল কখন তাঁর মালকিন এসে জামা খুলবে। এ সেই মজার কুকুরের গল্পের সঙ্গে মিলে গেল অনেকটা। তবে ভিডিওটি দারুণ মজার। তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে লকডাউনে বাড়িতেই কাটিয়েছেন দর্শনা। সঙ্গী তাঁর আদরের কুকুর ছানা। তবে শুধু আদুরে নয়, সে ভারি দুষ্টুও।  এই মিষ্টি ভিডিও তারই প্রমাণ দেয়। হেসে খুন নেটিজেনরা এই ভিডিও দেখে।

    Published by:Piya Banerjee
    First published: