বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

লাল শাড়িতে 'হোটো পে ব্যস, তেরা নাম হ্যায়' নেচে ভাইরাল বলি অভিনেত্রী সন্দীপা ধর

লাল শাড়িতে 'হোটো পে ব্যস, তেরা নাম হ্যায়' নেচে ভাইরাল বলি অভিনেত্রী সন্দীপা ধর
photo source you tube

সন্দীপাকে প্রথম অভিনয় করতে দেখা গিয়েছিল, ২০১০ সালে। এর পর 'দাবাং ২'তে অঞ্জলির চরিত্রে অভিনয় করেন তিনি।

  • Share this:

#মুম্বই: লাল শাড়িতে স্টেজে রীতিমতো আগুন ধরালেন বলি অভিনেত্রী সন্দীপা ধর। সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল সন্দীপার এই নাচ। 'ইয়ে দিল্লাগি' ছবির গান 'হোঠো পে ব্যস তেরা নাম হ্যায়"। এই গানে অভিনয় করতে দেখা গিয়েছিল বলি অভিনেত্রী কাজল ও সইফ আলি খানকে। চূড়ান্ত রোমন্টিজমে ভরা ছিল এই গান। তেমন ছিল কাজল ও সইফের আবেদন। তবে নেট দুনিয়া বলছে সব কিছুকে ছাড়িয়ে গিয়েছেন সন্দীপা। লাল শাড়িতে এই গানের সঙ্গে নেচে তিনি যে মায়ার সৃষ্টি করেছেন, তা কাজল-সইফের সেই আবদনমাখা গানের থেকে কোনও অংশে কমন নয়।

এই নাচের ভিডিওটি ইউটিউব চ্যানেলে শেয়ার হয়েছে। কোরিওগ্রাফার মেল্ভিন লুইস ও সন্দীপার এই নাচ এতটাই ভাল যে ইতিমধ্যে তা প্রায় ৮ লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন। এই ভিডিওটি নিজের ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন তিনি।

সন্দীপাকে প্রথম অভিনয় করতে দেখা গিয়েছিল, ২০১০ সালে। এর পর 'দাবাং ২'তে অঞ্জলির চরিত্রে অভিনয় করেন তিনি। এবং তাঁর অভিনয় প্রশংসা পায়। ২০১০ সালে বলিউডে পা রেখেই সন্দীপা পেয়েছিলেন ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। বেস্ট ফিমেল ডেবিউ হিসেবে পুরস্কার জিতে ছিলেন তিনি। তাঁর মুখে মুগ্ধ হয়েছিল বলিউড। এর পর 'হিরোপন্থি' ছবিতে রেনুর চরিত্রে অভিনয় করে চূড়ান্ত প্রশংসা পান তিনি।

View this post on Instagram

UDI UDI JAYE with @melvinlouis P.S. How AMAZING is @iamsrk in this song !!! #srk #fan #reels

A post shared by Sandeepa Dhar (@iamsandeepadhar) on

সন্দীপা শ্রীনগরে জন্ম গ্রহণ করেন। ছোট থেকেই নাচের প্রতি আলাদা ভালবাসা ছিল তাঁর। তিনি একজন নাচের শিক্ষকও। নাচই তাঁর প্রথম ভালবাসা তারপর অভিনয়। এর আগেও অভিনেত্রীর একটি নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছিল। তবে এই ভিডিওটি ছাপিয়ে গিয়েছে সেই ভিডিওকেও।

Published by: Piya Banerjee
First published: September 19, 2020, 8:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर