• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • চমকে যাবেন! রণবীর কাপুরের ইলেকট্রিক বাইকের দাম জানলে চোখ কপালে উঠবে !

চমকে যাবেন! রণবীর কাপুরের ইলেকট্রিক বাইকের দাম জানলে চোখ কপালে উঠবে !

নেটিজেনরা এই ভিডিও দেখে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন।

নেটিজেনরা এই ভিডিও দেখে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন।

নেটিজেনরা এই ভিডিও দেখে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন।

  • Share this:

#মুম্বই: সোশ্যাল মিডিয়ায় তারকাদের একদম শান্তি নেই। এই যেমন রণবীর কাপুর সম্প্রতি আটত্রিশ বছরে পা দিয়েছেন। ভালো কথা। উনি চন্দ্রকলার মতো বাড়তে থাকুন, এই কামনাই করি। কিন্তু এই অতিমারী আর বেরোজগারির পরিস্থিতিতে উনি একখান দেড় লাখি বাইক কিনে বসে আছেন।

তা বাপু, নিজের গাঁটের কড়ি খরচা করে কিনেছেন, তাতে কার কী বলার আছে? বলত না কেউ, যদি না চিত্রগ্রাহক ভিরাল বায়ানি ঘটা করে রণবীরের বাইক চড়ার ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করতেন। সেখানে আবার ক্যাপশন দিয়েছেন ‘বিশ্বের কুলেস্ট ফোল্ডেবল ই বাইক’।

কাপুরদের তো অগুনতি বাংলো আছে। তো তার মধ্যেই কোনও একটাতে কাজ চলছে। আর সেখানেই মা নীতুর সঙ্গে রণবীরকে দেখা যাচ্ছে। না, আলিয়া আশেপাশে নেই। এ বার মা, ছেলে মুখে মাস্ক পরে আছেন, তাই দু'জনের মধ্যে কী কথা হচ্ছে সেটা বোঝা না গেলেও নায়ক তাঁর বাইক নিয়ে হেলমেট না পরেই চলে যাচ্ছেন এটুকু চোখে পড়ছে। এই সেই বিখ্যাত বাইক, রিপোর্ট অনুযায়ী যার দাম এক লক্ষ ছেচল্লিশ হাজার পাঁচশ টাকা।

এইবার কাহানিমে একটা ছোট্ট ট্যুইস্ট আছে। নেটিজেনরা তো এই ভিডিও দেখে ঝাঁপিয়ে পড়ে কমেন্টের বন্যা বইয়ে দিলেন। রণবীরের পাশেই বাচ্চা নিয়ে দাঁড়িয়ে ছিলেন এক দুঃস্থ মহিলা, রণবীর তাঁকে দেখেও দেখলেন না! কেন দেখলেন না? সবাই জানতে চাইলেন। কেউ বললেন, এ মা ছি-ছি মাথায় হেলমেট নেই। এ তো ট্র্যাফিক রুলের বিরুদ্ধে যাওয়া। কিন্তু মজাটা হল, রণবীর নিজে এই ভিডিও দেননি। দিয়েছেন ভিরাল। রণবীর এমনিতেই মেঘনাদের মতো মেঘের আড়ালে লুকিয়ে থাকতে ভালোবাসেন। এখানেও তিনি তাই করেন, ঘাপটি মেরে ইন্সটাগ্রামে বসে থাকেন কিন্তু কাউকে বুঝতে দেন না।

হেলমেট না পরে কিন্তু ভালো করেননি রণবীর! এখন চারদিকে নেপো কিডদের নিয়ে ঢি-ঢি পড়ে গিয়েছে। কী? নেপো কিড কারা আপনি জানেন না? ওই যাঁরা দই নিয়ে চলে যান বিনা পরিশ্রমেই, তাঁরা! আর এখানে তো রণবীর যাকে বলে মহা নেপো। তাঁর তো বাড়ির আনাচে কানাচে অভিনেতা ভর্তি!

তবে কি না উনি ছাড়াও বলিউডে আরও এক গুচ্ছ নেপো শিশু আছেন! দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান এঁদেরকে নারকোটিক কন্ট্রোল ব্যুরো ডেকে পাঠানোর পর বাকি নেপোরা

একটু ভয়েই আছেন। উনোর মধ্যে ধুনো দিয়ে ধরমা প্রোডাকশনের প্রাক্তন কর্মচারী ক্ষিতিজ রবি প্রসাদ আবার বলেছেন যে নারকোটিক ব্যুরো না কি তাঁকে দিয়ে জোর করে রণবীরের নাম বলানোর চেষ্টা করছে। তাই বলি সাবধানে থাকাই ভালো!

Published by:Piya Banerjee
First published: