এনটিওয়ানে উত্তমকুমারের মেকআপ রুম ভেঙে ফেলা নিয়ে বিতর্কের ঝড় টলিউডে

এনটিওয়ানে উত্তমকুমারের মেকআপ রুম ভেঙে ফেলা নিয়ে বিতর্কের ঝড় টলিউডে

Photo Collected

উত্তম কুমার নিয়ে সরগরম টলিউড। এনটিওয়ান স্টুডিওয় মহানায়কের মেক আপ রুম ভেঙে ফেলা নিয়ে বিতর্ক।

  • Share this:

    #কলকাতা: উত্তম কুমার নিয়ে সরগরম টলিউড। এনটিওয়ান স্টুডিওয় মহানায়কের মেক আপ রুম ভেঙে ফেলা নিয়ে বিতর্ক। সংস্কার না পুনর্নির্মাণ? তা নিয়ে প্রশ্ন উঠছে টলিপাড়ায়। এন টি ওয়ান স্টুডিওয় উত্তম কুমারের মেক আপ রুমের এটাই বর্তমান ছবি। আর এই ছবি ঘিরেই যত বিতর্ক।

    মহানায়কের ব্যক্তিগত মেক আপ রুম হিসেবে ব্যবহার করা হত এই ঘর। দিনকয়েক আগে তা ভেঙে ফেলার সিদ্ধান্ত নেয় এন টি ওয়ান কর্তৃপক্ষ। বিষয়টা জানাজানি হতেই শিল্পী মহলে শুরু হয় কড়া প্রতিক্রিয়া। উত্তম কুমারের স্মৃতি এবং মহানায়কের প্রতি আমজনতার আবেগকে মর্যাদা না দিয়ে, কাউকে কিছু না জানিয়ে কেন ভেঙে ফেলা হল মেক আপ রুম? উঠতে থাকে প্রশ্ন। এনটি ওয়ান কর্তৃপক্ষের সাফাই, সংস্কারের জন্যই এই সিদ্ধান্ত। মহানায়কের সমস্ত জিনিস অক্ষত রয়েছে। আশ্বাস তাঁদের।

    আরও পড়ুন 
    লন্ডনে শ্রাবন্তী-শাকিব প্রেম, ভিডিওতে রইল প্রমাণ

    যদিও অভিনেতা ভাস্কর বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য, মহানায়কের মেক আপ রুমের যথাযথ সংরক্ষণে ব্যর্থ এনটিওয়ান স্টুডিও। এবিষয়ে সরকারের হস্তক্ষেপ দাবি করেছেন তিনি। কর্তৃপক্ষের বক্তব্য, মেক আপ রুম ভেঙে সংগ্রহশালা তৈরি হচ্ছে। জুলাই মাসে তার উদ্বোধন হবে। তবে শিল্পীমহলের একাংশের দাবি, চাপে পড়েই তড়িঘড়ি মেক আপ রুম ভেঙে সংগ্রহশালার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

    First published: