Home /News /entertainment /
পথ দুর্ঘটনায় মারা গেলেন কর্নেল চৌহান ! 'লক্ষ্য' ছবিতে হৃতিকের সহ-অভিনেতা ছিলেন তিনি !

পথ দুর্ঘটনায় মারা গেলেন কর্নেল চৌহান ! 'লক্ষ্য' ছবিতে হৃতিকের সহ-অভিনেতা ছিলেন তিনি !

photo source collected

photo source collected

জানা গিয়েছে হৃতিক রোশনের জনপ্রিয় সিনেমা 'লক্ষ্য'-য় সহ অভিনেতা হিসেবে অভিনয় করেছিলেন মনিশ সিং চৌহান।

  • Share this:

    #বিকানার: রাজস্থানের বিকানারে একটি দুর্ঘটনায় মারা গেলেন দুই আর্মি অফিসার। শনিবার ভোরবেলা পুলিশ সূত্রে এই খবর জানা যায়। পুলিশ জানিয়েছে, "একটি পথ দুর্ঘটনা ঘটে বিকানার-জয়পুর ন্যাশনাল রোডে। সেখানে আর্মি অফিসারদের গাড়িটির একটি টায়ার ফেঁটে যায়। এবং গাড়িটি উলটে যায়। এই ঘটনায় অফিসার মনিশ সিং চৌহান ও মেজর নীরজ শর্মা মারা যান। আহত অবস্থায় তাঁদের হাসপাতালে নিয়ে গেলে দু'জনকেই মৃত বলে ঘোষণা করা হয়।

    হৃতিকের সঙ্গে 'লক্ষ্য' ছবিতে কর্নেল চৌহান। হৃতিকের সঙ্গে 'লক্ষ্য' ছবিতে কর্নেল চৌহান।

    জানা গিয়েছে হৃতিক রোশনের জনপ্রিয় সিনেমা 'লক্ষ্য'-য় সহ অভিনেতা হিসেবে অভিনয় করেছিলেন মনিশ সিং চৌহান। ২০০৪ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। হৃতিক ও প্রীতি জিন্টা অভিনীত এই ছবি জনপ্রিয় হয়েছিল। সহ অভিনেতা হিসেবে প্রশংসা পেয়েছিলেন বাস্তব জীবনের আর্মি অফিসার মনিশ সিং চৌহান। তিনি আর্মি অফিসার ছিলেন কিন্তু অভিনয়ের স্বপ্নও ছিল তাঁর মনে। সেই স্বপ্ন পুরনের তাগিদেই ওই ছবিতে কাজ করা। হৃতিকেরভ সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক ছিল তাঁর। এই আর্মি অফিসারের মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বলিউডেও।

    কর্নেল সম্বিত ঘোষ জানিয়েছেন, " কর্নেল মনিশ সিং চৌহান ও মেজর নীরজ শর্মা অফিসের কাজেই আসছিলেন বিকানারে। পথের এই দুর্ঘটনা সত্যিই মর্মান্তিক।" দুই জওয়ানের এভাবে মৃত্যুতে শোকের ছায়া নেমেছে আর্মি ক্যাম্পেও।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Hrithik Roshan, Lakshya

    পরবর্তী খবর