Home /News /entertainment /
Chhavi Mittal: রেডিওথেরাপির পার্শ্বপ্রতিক্রিয়ার জন্য প্রস্তুত ছবি মিত্তল, নিজেই জানালেন সেই কথা...

Chhavi Mittal: রেডিওথেরাপির পার্শ্বপ্রতিক্রিয়ার জন্য প্রস্তুত ছবি মিত্তল, নিজেই জানালেন সেই কথা...

Chhavi Mittal Cancer Free

Chhavi Mittal Cancer Free

Chhavi Mittal: অভিনেত্রীকে ক্যান্সারমুক্ত ঘোষণা করা হয়েছে। তবে ভাল হওয়ার জন্য তাকে রেডিওথেরাপি নিতে হবে। শুরু হয়েছে তাঁর রেডিওথেরাপি সেশন৷

  • Share this:

    #মুম্বই:  স্তন ক্যানসার ধরা পড়ার পর থেকে অভিনেত্রী ছবি মিত্তল তাঁর যাত্রা এবং লড়াই ভাগ করে নিচ্ছেন। তাঁর বন্ধু, অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীরা তাঁকে ভালবাসা পাঠাচ্ছেন৷ অভিনেত্রীকে ক্যান্সারমুক্ত ঘোষণা করা হয়েছে। তবে ভাল হওয়ার জন্য তাঁকে রেডিওথেরাপি নিতে হবে। শুরু হয়েছে তাঁর রেডিওথেরাপি সেশন৷ বরাবরের মতো টিভি অভিনেত্রী সেই যাত্রাও ভাগ করেছেন। একটি ছোট ভিডিও শেয়ার করে  লিখেছেন, “যখন আমি স্বাভাবিক অনুভব করতে শুরু করি, তখনই একটি নতুন যাত্রা শুরু হয়। আমার রেডিওথেরাপি আজ থেকে শুরু হয়েছে৷  এর কিছু পার্শ্বপ্রতিক্রিয়া থাকবে। আমাকে আগেও জিজ্ঞাসা করা হয়েছে কেমো বা রেডিওথেরাপি আমার পছন্দ কিনা। কিন্তু মনে রাখতে হবে রেডিওথেরাপি করা হয় শারীরিক সুস্থতার জন্য৷ চিকিৎসকের লক্ষ্য আপনার জীবন বাঁচানোর দিকে, পার্শ্বপ্রতিক্রিয়া এড়ানোর দিকে নয়।"

    স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ছবি মিত্তল। প্রায় ৬ ঘণ্টা ধরে অস্ত্রোপচারের পর তিনি ক্যানসার মুক্ত হয়েছেন। হাসপাতালের বেডে শুয়ে হাসিমুখে ছবি শেয়য়ার করেছেন তিনি। চলতি মাসের শুরুতেই ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ছবি মিত্তল জানিয়েছিলেন তিনি ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত। এরপর নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে নিয়মিত আপটেড দিয়েছেন অভিনেত্রী। ক্যান্সারের মতো  রোগের সঙ্গে মোকাবিলা করার জন্য প্রচুর মানসিক শক্তির প্রয়োজন হয়৷ তবে ছবি আত্মবিশ্বাসী৷ ফিরে গিয়েছেন জিমে৷ সকলের দেখার জন্য জিম থেকে একটি আয়না সেলফিও পোস্ট করেছেন। ছবিতে তাঁর অস্ত্রোপচারের দাগ দৃশ্যমান!তাঁর ফিজিওথেরাপিস্টও তাঁর মতোই গর্বিত।

    আরও পড়ুন- পরিবার নিয়ে বাঁচতেন অভিষেক! তাঁর স্মৃতি আঁকড়েই দিন কাটছে সংযুক্তা-ডলের

    তিনি আরও জানিয়েছেন, 'অ্যানেস্থেসিওলজিস্ট আমায় চোখ বন্ধ করে সুন্দর কিছু ভাবতে বলেছিলেন। তখন আমি আমার সুন্দর স্তনগুলোর কথা ভাবি, আর তার পরেই আমি ঘুমের দেশে। জ্ঞান ফেরার পরে দেখি, আমি ক্যান্সারমুক্ত।' তাঁর সার্জারি যে সফল হয়েছে সে কথা তিনি নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই তিনি জানিয়েছিলেন যে, কিছুতেই হার মানবেন না তিনি। বহু মেগা সিরিয়ালে নজর কেড়েছেন ছবি। '৩ বহুরানিয়া', 'ঘর কি লক্ষ্মী বেটিয়া', 'বন্দিনী', 'নাগিন', 'বিরাসত' সহ বেশ কয়েকটি ধারাবাহিক জনপ্রিয় হয়ে উঠেছে তাঁর অভিনয় দক্ষতায়।

    ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর ছবি লিখেছিলেন, 'নারীদেহে স্তন যেন তার বিশ্বস্ত সঙ্গিনী। কোনও বিশেষ কারণে অঙ্গহানি হলে তাই বন্ধু বিচ্ছেদের মতোই অনুভূতি হয়।' অবশেষে সেই বন্ধু বিচ্ছেদ ঘটল তাঁর জীবনে। স্তন বাদ দিয়ে এখন তিনি পুরোপুরি ক্যানসার মুক্ত। তবে শরীরে অসহ্য যন্ত্রণা, ধকল ও ক্লান্তি রয়েছে তাঁর। অস্ত্রোপচারের যন্ত্রণা তাঁকে কাবু করে ফেললেও এই লড়াই হাসিমুখে জিততে চান তিনি। তাই সবার কাছে আন্তরিক অনুরোধ, তাঁর অনুরাগীরা যেন তাঁর পাশে থাকেন। তাঁর জন্য প্রার্থনা করেন।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: TV Actress

    পরবর্তী খবর