অমিতাভ, ইমরানের সঙ্গে 'চেহরে'-র ট্রেলারে দেখা মিলল রিয়া চক্রবর্তীর !

অমিতাভ, ইমরানের সঙ্গে 'চেহরে'-র ট্রেলারে দেখা মিলল রিয়া চক্রবর্তীর !

পোস্টারে না থাকলেও রিয়া ট্রেলারে আছেন। দেখুন ভিডিও

পোস্টারে না থাকলেও রিয়া ট্রেলারে আছেন। দেখুন ভিডিও

  • Share this:

    #মুম্বই: পরিচালক রুমি জাফরির ছবি 'চেহরে' নিয়ে প্রথম থেকেই বলি পাড়ায় চর্চা তুঙ্গে। প্রথমত এটি একটি ক্রাইম থ্রিলার ছবি। এই ছবিতে অভিনয় করছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাসমি। তবে শুধু এই কারণেই এই ছবি চর্চায় নয় ! চর্চায় থাকার প্রধান কারণ ছিলেন রিয়া চক্রবর্তী। এই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন রিয়া। কিন্তু ছবির পোস্টারে কোথাও তাঁকে দেখতে না পাওয়া যাওয়ায় উঠছিল প্রশ্ন।

    রুমি জাফরি ইচ্ছে করেই পোস্টার থেকে রিয়ার ছবি সরিয়ে দিয়েছেন, এমনটাই খবর ছিল। তার কারণ ছিল অবশ্যই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু। এবং সেই কাণ্ডে রিয়ার জড়িয়ে পড়া। খুনের মামলা রিয়ার বিরুদ্ধে না টিকলেও, মাদক মামলায় ফেঁসেছেন অভিনেত্রী। জেল পর্যন্ত হয়েছে তাঁর। এরপর রিয়াকে দর্শক মহল এক কথায় বয়কট করা শুরু করেছিলেন। আর ঠিক এই কারণেই পোস্টারে দেখা মেলেনি তাঁর।

    এই সময় একদল মানুষ প্রশ্ন করতে শুরু করেন রিয়ার হয়ে। তবে কি রিয়াকে বাদ দেওয়া হয়েছিল এই ছবি থেকে? তবে সব জল্পনার অবসান ঘটল এই ছবির ট্রেলারে। আজ ছবির ট্রেলার মুক্তি পেতেই দেখা মিলল রিয়ার। ট্রেলারে একটি দৃশ্যে দেখা গেল রিয়াকে। রিয়া ছাড়াও এই ছবিতে আছেন ধৃতিমান চট্টোপাধ্যায়, অনু কাপুর, রঘুবীর যাদবের মতো অভিনেতারা।

    Published by:Piya Banerjee
    First published: