corona virus btn
corona virus btn
Loading

‘কেউ কি একা থেকে শোকপ্রকাশ করতে পারে না ?’ সুশান্তের মৃত্যুতে মুখ খুললেন অভিনেত্রী আশা

‘কেউ কি একা থেকে শোকপ্রকাশ করতে পারে না ?’ সুশান্তের মৃত্যুতে মুখ খুললেন অভিনেত্রী আশা

সুশান্তের মৃত্যুকে নিয়ে এখনও চলছে বিতর্ক ৷ নেটিজেনরা তো সুশান্তের মৃত্যুর প্রতিবাদে বিগ বাজেট বলিউডের ছবিকে বয়কট করারও ডাক দিয়েছে ৷

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুত ৷ বলিউডে এখন যেন এক বিদ্রোহের নাম ৷ নায়কের মৃত্যুর পর একের পর এক সামনে আসছে তাঁর প্রতিভার নানা দিক ৷ কখনও তিনি গায়ক, কখনও তিনি ব্যালে ডান্সার, কখনও টিটি প্লেয়ার ৷ কখনও আবার টেলিস্কোপে চোখ দিয়ে আকাশ দেখার ঝোঁক !

তবে এখানেই শেষ নয় ৷ এখন সবাই জানে যে সুশান্ত ছাত্র হিসেবেও ছিলেন দারুণ ৷ আর তাঁর অধ্যাবসায়ের জন্যই স্ট্যানফোর্ডে পড়ার সুযোগ পেয়েছিলেন সুশান্ত ৷ তবে সেই সুযোগকে পাত্তা না দিয়ে বলিউডে চলে আসেন সুশান্ত ৷ সুশান্তের মৃত্যুকে নিয়ে এখনও চলছে বিতর্ক ৷ নেটিজেনরা তো সুশান্তের মৃত্যুর প্রতিবাদে বিগ বাজেট বলিউডের ছবিকে বয়কট করারও ডাক দিয়েছে ৷ সুশান্তকে নিয়ে কাদা ছোড়াছুড়ি চলছেই!
সেই বিতর্কে ইতি টেনে সুশান্তের আত্মার শান্তি কামনা করলেন পবিত্র রিস্তার অভিনেত্রী আশা নেগি ৷ তিনি এক ভিডিও শেয়ার করে সবার কাছে অনুরোধও করলেন ৷

আসল গপ্পোটা হল, নেটিজেনরা সুশান্তের কো-স্টার আশাকে উদ্দেশ্য করে লিখেছিলেন, তিনি কেন সুশান্তের মৃত্যুতে কিছু লেখেননি ৷ তাঁর উত্তরেই এই ভিডিওতে আশা জানিয়েছেন, কেউ কি নিজের মতো করে শোক প্রকাশ করতে পারে না? সব কিছুই কী সোশ্যাল মিডিয়ায় দিতে হবে?

Published by: Akash Misra
First published: June 30, 2020, 8:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर