Home /News /entertainment /
Bouma Ekghor: ৯০ দিনেও 'একঘর' হল না 'বৌমা', শিল্পীদের চোখের জলে বন্ধ হচ্ছে প্রাইম টাইমের এই সিরিয়াল!

Bouma Ekghor: ৯০ দিনেও 'একঘর' হল না 'বৌমা', শিল্পীদের চোখের জলে বন্ধ হচ্ছে প্রাইম টাইমের এই সিরিয়াল!

Bouma Ekghor

Bouma Ekghor

স্টার জলসার ধারাবাহিক 'বৌমা একঘর' তিন মাসেই শেষ। (Bouma Ekghor)

  • Share this:

    #কলকাতা: মাত্র ৯০ দিনেই শেষ হয়ে গেল বাংলা ধারাবাহিক 'বৌমা একঘর'। এত তাড়াতাড়ি সাধারণত বাংলা টেলিভিশনের প্রাইম টাইম ধারাবাহিক শেষ হয়ে যাবে তা ভাবতেই পারছেন না দর্শক থেকে সিরিয়ালের কলাকুশলীরা। যেখানে দিনের পর দিন সিরিয়ালটি চলে, তাতে প্লট বদলায়, স্ক্রিপ্টের অদল বদল হয়। কিন্তু এত তাড়াতাড়ি সম্প্রচার বন্ধ হয়ে যাওয়ায় অপার বিস্ময় সবার। স্টার জলসার ধারাবাহিক 'বৌমা একঘর' তিন মাসেই শেষ। (Bouma Ekghor)

    তিন মাসের মধ্যে ধারাবাহিক শেষ হওয়ায় দর্শকদের মণিকোঠায় একেবারেই জায়গা করে নিতে পারল না এই সিরিয়াল। আর সেই কারণেই, মন খারাপ ধারাবাহিকের নায়িকা টিয়া ওরফে সুস্মিতা দে-র। নিজেও যেন একেবারেই বিশ্বাস করতে পারছেন না। আগামী শুক্রবার শেষবারের মতো সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। শুটিংও শেষ, কিন্তু ছোটপর্দার অপুকে টিয়া হিসেবে কেনই বা মনে ধরল না দর্শকদের? উত্তর খুঁজেই পাচ্ছেন না সুস্মিতা ও সিরিয়ালের অন্য অভিনেতারা।

    . .

    আরও পড়ুন: অর্পিতাকে মনে হয় ফাঁসিয়ে দেওয়া হয়েছে: রাকেশ

    শুরুর পর থেকেই পড়তির দিকে ছিলে এই ধারাবাহিকের টিআরপি। অবশেষে অকালমৃত্যু হল এই ধারাবাহিকের। সুস্মিতার প্রথম ধারাবাহিক 'অপরাজিতা অপু' বেশ জনপ্রিয় হয়েছিল। কিন্তু দ্বিতীয় ধারাবাহিক তিন মাসেই বন্ধ হয়ে যাওয়ায় ভীষণ মন খারাপ সুস্মিতার। এক সংবাদমাধ্যমকে সুস্মিতা জানিয়েছেন, হঠাৎ করেই জানতে পারেন, ধারাবাহিক আর দেখানো হবে না। সেই সময় মাথায় বাজ পড়েছিল। তাঁর মন খুব খারাপ বলে জানিয়েছেন সুস্মিতা। তবে, মেনে নেওয়ার চেষ্টাও করছেন।

    আরও পড়ুন: গায়ক-অভিনেতা-সঙ্গীত পরিচালক-লেখক কিশোর কুমারের স্টেজের ভয় কাটিয়েছিলেন আর ডি বর্মণ, সে এক অদ্ভুত গল্প!

    নায়িকার কথায়, কোনও কিছু শুরু হলে তার শেষও হবে। এটাই নিয়ম। তবে দর্শকরা কেন পছন্দ করলেন না তা বুঝতে পারছেন না তিনি। বিশেষজ্ঞদের মতে, 'খুকুমণি হোম ডেলিভারি'র জায়গায় গত ২ মে শুরু হয়েছিল এই ধারাবাহিক। অথচ টিআরপি তালিকায় সেভাবে কোনও ফল পায়নি। এরপর সন্ধের স্লট পালটে দিন কয়েকের মধ্যেই রাতের স্লটে পাঠিয়ে দেওয়া হয় 'বৌমা একঘর'-কে। পাশাপাশি সিরিয়ালের লিড জুটি সুস্মিতা ও দেবজ্যোতির রসায়নও সেভাবে আকর্ষণ করেনি দর্শকদের। তাই হয়তো এমন সিদ্ধান্ত নির্মাতাদের।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bengali Serial, Tollywood

    পরবর্তী খবর