শ্রীদেবীর মৃত্যুর তিন বছর পর ডিম্পল কাপাডিয়ার স্বামী হচ্ছেন বনি কাপুর !

শ্রীদেবীর মৃত্যুর তিন বছর পর ডিম্পল কাপাডিয়ার স্বামী হচ্ছেন বনি কাপুর !
ডিম্পলের সঙ্গেই এত বছর পর নতুন কিছু ভাবছেন বনি কাপুর।

ডিম্পলের সঙ্গেই এত বছর পর নতুন কিছু ভাবছেন বনি কাপুর।

  • Share this:

    #মুম্বই: বলিটাউনের সব থেকে দক্ষ অভিনেত্রীদের মধ্যে শ্রীদেবীর নাম সবার আগে আসবে। শ্রীদেবীর নাচ, কথা বলার ধরণ, চোখের চাহুনিতে মাতাল ছিল গোটা সিনেমা মহল। শ্রী ছবিতে থাকা মানেই মিষ্টতা হাজার গুণ বেড়ে যাওয়া। তবে শ্রীদেবী মারা গিয়েছেন তিন বছর আগে। তাঁর মৃত্যু নিয়েও দানা বেঁধেছিল রহস্য। হোটেলের বাথটাবে মৃত পাওয়া গিয়েছিল তাঁকে। জানা গিয়েছিল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন তিনি। যদিও এ কথা সে সময় কেউ মেনে নিতে পারছিলেন না। নিজের মেয়ে জাহ্নবীর প্রথম ছবি 'ধড়ক' রিলিজের আগেই মারা যান শ্রীদেবী। এর পর শ্রীর স্বামী বনি কাপুর তাঁর দুই মেয়ে খুশি ও জাহ্নবীকে নিয়েই আছেন। জাহ্নবী বলিউডে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। কিন্তু খুশি এখনও সিনেমা জগতে পা রাখেননি। বনি কাপুর ছবির প্রযোজক হিসেবে বেশ জনপ্রিয়।

    তবে বলিউডে এখন নতুন খবর রাজেশ খান্নার স্ত্রী ও টুইঙ্কেল খান্নার মা এবং বলিউডের দক্ষ অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিনি। হ্যাঁ, ঠিকই পড়েছেন। ডিম্পলের সঙ্গেই এত বছর পর নতুন কিছু ভাবছেন বনি কাপুর। তবে রিয়েল লাইফে নয়, রিল লাইফে। সম্প্রতি পরিচালক লভ রঞ্জনের নতুন ছবিতে ডিম্পল কাপাডিয়ার স্বামীর চরিত্রে অভিনয় করতে চলেছেন বনি কাপুর। আর এই ছবিতে ছেলের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রণবীর কাপুর। আর এই সিনেমাতে রণবীরের বিপরীতে থাকছেন শ্রদ্ধা কাপুর।

    রণবীর কাপুরের বাবার চরিত্রে অভিনয় করবেন বনি। জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন বনি। তবে অভিনয়ের সুযোগ এর আগেও এসেছে বনির জীবনে। কিন্তু সে সময় তিনি রাজি হননি। এমনকি 'লমহে' ছবির সময় যশ চোপড়া তাঁকে শ্রীদেবীর প্রেমিকের চরিত্রে কাজ করার অফার দিয়েছিলেন। কিন্তু শ্রীদেবীর প্রেমিক হতে চাননি বনি। শ্রীদেবীর প্রেমে হাবুডুবু খেয়েছিলেন বনি। 'চাঁদনি' ছবির শ্যুটিংয়ের সময় শুধু শ্রীকে দেখবেন বলে সুইৎজারল্যান্ড চলে গিয়েছিলেন। তারপর ধীরে ধীরে দানা বাঁধে প্রেম। তারপর বিয়ে। যদিও শ্রী জীবনে বনিই প্রথম পুরুষ নয়। বলিউডে কান পাতলেই শোনা যায় অভিনেতা মিঠুন চক্রবর্তীকে লুকিয়ে বিয়ে করেছিলেন শ্রীদেবী। কিন্তু সে সম্পর্ক কোনও দিন প্রকাশ্যে আসেনি। মিঠুন বা শ্রীদেবী এই সম্পর্কের কথা কখনও স্বীকারও করেননি। তবে শ্রীদেবী মারা যাওয়ার পর এবার নতুন অবতারে ধরা দেবেন বনি কাপুর।


    Published by:Piya Banerjee
    First published: