বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

‘এই যন্ত্রণা আমি বুঝি, তুমি একজন যোদ্ধা, তুমি পারবেই’ সঞ্জয়’কে লিখলেন যুবরাজ সিং

‘এই যন্ত্রণা আমি বুঝি, তুমি একজন যোদ্ধা, তুমি পারবেই’ সঞ্জয়’কে লিখলেন যুবরাজ সিং

কিছুদিন আগে সামান্য শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় । কিন্তু সেটার ফলাফল যে এমন হতে চলেছে তা বোধহয় দুঃস্বপ্নেও কল্পনা করতে পারেননি কেউ ।

  • Share this:

#মু্ম্বই: একজন ক্যান্সার জয়ী, অন্যজন ক্যান্সার যোদ্ধা । পাশে থাকার বার্তা দিয়ে সঞ্জয় দত্ত’কে ট্যুইট করলেন যুবরাজ সিং ।

গতকাল, অর্থাৎ মঙ্গলবার বিনা মেঘে বজ্রপাতের মতোই হঠাৎ খবর আসে স্টেজ ৩ ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্ত । কয়েকটি সংবাদ মাধ্যমে আবার লেখা হয়, সঞ্জু বাবা স্টেজ ৪ ক্যান্সারে আক্রান্ত । এই রিপোর্ট আসার সঙ্গে সঙ্গেই বলিউডে ফের আরও একটা বড় ধাক্কা লাগে। কিছুদিন আগে সামান্য শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় । কিন্তু সেটার ফলাফল যে এমন হতে চলেছে তা বোধহয় দুঃস্বপ্নেও কল্পনা করতে পারেননি কেউ । সঞ্জয়’কে যত শীঘ্র সম্ভব আমেরিকায় নিয়ে গিয়ে চিকিৎসা করানোর কথা চলছে ।

মঙ্গলবার রাতে এই দুঃসংবাদ আসার পরেই সোশ্যাল মিডিয়া ভরে উঠছে আরোগ্য বার্তায় । ২০১১ সালে ফুসফুসের ক্যান্সারেই আক্রান্ত হয়েছিলেন যুবরাজ সিং । কিন্তু একজন প্রকৃত যোদ্ধার মতোই বুক চিতিয়ে লড়েছিলেন তিনি । ক্যান্সারকে হারিয়ে আবার ফিরেছিলেন মাঠে । যুবি দেখিয়ে দিয়েছিলেন, ইচ্ছেশক্তিতে জয় করা যায় অনেক কঠিন বাধাও।

তাই এ বার সঞ্জয়কে সাহস জোগাতে ট্যুইটার হাতিয়ার করলেন যুবরাজ । লিখলেন, ‘‘তুমি সবসময়, বরাবরই একজন যোদ্ধা ছিলে । আমি জানি, এটা কতটা যন্ত্রণার, তবে আমি এটাও জানি, তুমি কতটা দৃঢ়। আমার প্রার্থনা আর শুভকামনা সবসময় তোমার সঙ্গে রয়েছে । তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।’’

Published by: Simli Raha
First published: August 12, 2020, 10:34 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर