• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD YOUTUBER PUNEET KAUR SAID THA RAJ KUNDRA OFFERED HER TO BE CONNECTEF WITH HIS APP FOR WHICH HE IS ARRESTED SWD

Raj Kundra arrested: ইউটিউবারকেও আপত্তিকর প্রস্তাব দিয়েছিলেন রাজ? রাগে ফুঁসে উঠলেন পুনীত কৌর

গ্রেফতার হয়েছেন অভিনেত্রী শিল্পা শে‌ট্টির (Shilpa Shetty) স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রা (Raj Kundra)। এবার এই ঘটনায় মুখ খুললেন ইউটিউবার পুনীত কৌর (Youtuber Puneet Kaur)।

গ্রেফতার হয়েছেন অভিনেত্রী শিল্পা শে‌ট্টির (Shilpa Shetty) স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রা (Raj Kundra)। এবার এই ঘটনায় মুখ খুললেন ইউটিউবার পুনীত কৌর (Youtuber Puneet Kaur)।

  • Share this:

    #মুম্বই: পর্ন ছবি তৈরি করা ও সেগুলি বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী শিল্পা শে‌ট্টির (Shilpa Shetty) স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রা (Raj Kundra)। এবার এই ঘটনায় মুখ খুললেন ইউটিউবার পুনীত কৌর (Youtuber Puneet Kaur)। তিনি দাবি করেছেন, এই পর্ন ছবির সঙ্গে যুক্ত হওয়ার জন্য রাজ সরাসরি তাঁকে একবার মেসেজ পাঠিয়েছিলেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই নিয়ে মুখ খুলেছেন পুনীত।

    পুনীত সেই ইনস্টাগ্রাম স্টোরিতে জানিয়েছেন, তাঁকে পর্ন ছবিতে কাজ করার জন্য ডিরেক্ট মেসেজ করেছিলেন রাজ। সেই সময়ে তিনি অবাক হয়েছিলেন এই ভেবে যে, এই ব্যক্তিটি কী করতে চাইছেন। পুনীত এও জানিয়েছেন যে, রাজের মেসেজ পেয়ে তিনি স্প্য়াম ভেবেছিলেন। ইউটিউবারের কথা, "হে যীশু খ্রীষ্ট সে (রাজ) যেন জেলেই পচে।"

    পুনীত জানিয়েছেন, তিনি তখন ভেবেছিলেন রাজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে কিনা। প্রসঙ্গত, সোমবার গভীর রাতে ক্রাইম ব্রাঞ্চ গ্রেফতার করে তাঁকে। জানা যাচ্ছে রাজকে গ্রেফতার করতে সাহায্য করেছে কয়েক‌‌টি হোয়াটসঅ্যাপ চ্যাট। এই হোয়াটসঅ্যাপ চ্যাটগুলিতেই পর্ন ছবি তৈরি করা ও সেগুলি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়া নিয়ে কথাবার্তা ছিল। আর তাই এই চ্যাটগুলি মূল প্রামাণ্য তথ্য হিসেবে কাজ করেছে। এই হোয়াটসঅ্যাপ চ্যাট‌গুলি হয়েছিল রাজ ও তাঁর ব্যবসার পার্টনারের মধ্যে। পর্ন ছবি নিয়ে তাঁরা কথা বলেছিলেন।

    এই পর্ন কন‌টেন্ট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ায় কত টাকা খরচ হচ্ছে, কত লাভ হচ্ছে, কত আয় হচ্ছে এই নিয়ে ওই হোয়াটসঅ্যাপ চ্যাটে কথা হয়েছিল।এই অভিযোগেই গ্রেফতার করা হয় রাজকে। তাঁর গ্রেফতার হওয়ার খবর দ্রুত গতিতে সর্বত্র ছড়িয়ে পড়ে। রাজ কুন্দ্রার বিরুদ্ধে এই বছরের ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের মালবানী ক্রাইম ব্রাঞ্চে কেস দায়ের হয়েছিল।

    Published by:Swaralipi Dasgupta
    First published: