বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

চরম ব্যর্থ ‘নেপো কিডস’ ঈশান-অনন্যা! ‘খালি পিলি’র IMDb-র রেটিং ১০-এ মাত্র ১! 

চরম ব্যর্থ ‘নেপো কিডস’ ঈশান-অনন্যা! ‘খালি পিলি’র IMDb-র রেটিং ১০-এ মাত্র ১! 

২ অক্টোবর ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে এই ছবি । কিন্তু যতটা আশা দেখিয়েছিল, তার চেয়ে অনেক বেশি নিরাশার ছবি দেখা গেল ।

  • Share this:

#মুম্বই: নতুন ফ্রেশ জুটি প্রাথমিকভাবে আশা জাগিয়েছিল । কিন্তু মুক্তি হতেই একেবারে মুখ থুবড়ে পড়ল ঈশান-অনন্যার ‘খালি পিলি’ । ২ অক্টোবর ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে এই ছবি । কিন্তু যতটা আশা দেখিয়েছিল, তার চেয়ে অনেক বেশি নিরাশার ছবি দেখা গেল ।

তবে বিশেষজ্ঞ মহলের ধারনা, ‘খালি পিলি’ নিয়ে মানুষের নেগেটিভ মনোভাবের একটা প্রধান কারণ হল সুশান্ত সিং রাজপুতের মৃত্যু । এই একটা মৃত্যু বলিউডের চেনা চরিত্রটাই পুরো ওলোট-পালট করে দিয়েছে । সুশান্ত খুন হয়েছেন নাকি আত্মহত্যা করেছেন, তা এখনও তদন্তস্বাপেক্ষ । কিন্তু সুশান্ত ভক্তরা বি-টাউনে নেপো কিডসদের বাড়বাড়ন্ত’কে যে আর ভাল চোখে দেখছেন না, তা একের পর এক ছবির ব্যর্থতাই প্রমাণ করে দিচ্ছে ।

এর আগে আলিয়া ভাট, সঞ্জয় দত্তের ‘সড়ক ২’-এর হালও এরকমই হয়েছিল। ঈশান আর অনন্যাও নেপো কিডস । ফলস্বরূপ তাঁদের ছবির দশাও এমন হল । IMDb এমন একটি সিনেমা রেটিং প্লাটফর্ম যেখানে দর্শকরা নিজেরাই এসে রেটিং দেন এবং মন্তব্য করেন । দর্শকদের সেই রেটিংয়ের বিচারেই ১০-এ মাত্র ১.৮ পেয়েছে ‘খালি পিলি’ । তবে নিরপেক্ষ ভাবে বিষয়টিকে দেখে অনেকে বলছে,ন নতুন জুটির এই ছবি খুব খারাপ নয় । একবার সেটি দেখা যেতেই পারে ।

‘খালি পিলি’তে ইশান এক ট্যাক্সি চালক ৷ অনন্যা বার ডান্সার ৷ আর তাঁদের সঙ্গে টাকা ভর্তি ব্যাগ ! কোথা থেকে এল, কে দিল, কেন তাঁরা পুলিশের থেকে পালাচ্ছে ! পিছনে রয়েছে কিছু মাফিয়াও৷ এই নিয়েই এগোয় ছবির গল্প । পরিচালক মকবুল খানের এই ছবি গত বছরের সেপ্টেম্বর মাসেই শ্যুটিং শুরু হয় ৷ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল জুন মাসে ৷ তবে করোনা আবহে সিনেমাহল বন্ধ থাকায় সব সিনেমার মুক্তিই স্তব্ধ হয়ে পড়ে । শেষ পর্যন্ত অনলাইনেই মুক্তি পেয়েছে এই ছবি ।

Published by: Simli Raha
First published: October 4, 2020, 3:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर