corona virus btn
corona virus btn
Loading

‘‌কেন আত্মঘাতী রান নিতে হল? এক ওভার অপেক্ষা করলেই হয়ত সব পাল্টে যেত‌’,‌ লিখলেন সৃজিত

‘‌কেন আত্মঘাতী রান নিতে হল? এক ওভার অপেক্ষা করলেই হয়ত সব পাল্টে যেত‌’,‌ লিখলেন সৃজিত
Image: Facebook

কেন যে এই লড়াইটায় হার মানলেন তিনি?‌

  • Share this:

#‌কলকাতা:‌ সুশান্ত সিং রাজপুত!‌ এমনভাবে খবরের শিরোনামে আসবেন, কেউ ভাবেনি!‌ ২০২০ সাল মানুষের জীবন থেকে অনেককিছুই কেড়ে নিয়েছে। তারপরও একের পর মানুষের মৃত্যুর খবর কেমন যেন অগোছালো করে দিয়েছে মানুষের জীবন। তবু, বাস্তবকে মেনে নিতেই হবে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর তাই বিশ্বাস করতে না পারলেও শেষ পর্যন্ত সকলেই নিজেকে বাধ্য হচ্ছেন বিশ্বাস করাতে।

মৃত্যুর খবর পেয়ে পরিচালক সৃজিত মুখার্জি লিখেছেন, ‘‌একটা ভাল ওভার গেলেই হয়ত সব পাল্টে যেত। হতে পারে সেই অসামান্য ব্যাকলিফ্টের ভরে তৈরি বিশাল ছক্কা হাঁকানোর মুহূর্তটা একটা মাত্র ওভার দূরে ছিল। একটা রানার নিলে পারতেন, ড্রেসিংরুমের সঙ্গে কথা বলতে পারতেন। স্বাভাবিক নিয়মে স্ট্রাইক বদল কতে পারতেন। কেন এই আত্মঘাতী রান নিতে হল?‌’‌ বিমর্ষ সৃজিতের মনে ভর আছে ধোনি ছবির সেই দৃশ্যের কথা।

শেষ বলে ছয় মেরে যেমন ধোনি ভারতকে জিতিয়েছিলেন, তেমনই সেলুলয়েডে সেই চরিত্রে কাঁপিয়ে দিয়েছিলেন সুশান্ত। অভিনয়ের জন্যই হয়ত রপ্ত করেছিলেন চোয়াল শক্ত রেখে লড়াই করার পদ্ধতি। কিন্তু জীবনে সেই লড়াইয়ের রসদ আর পেলেন না। অকালে চলে যেতে হল তাঁকে। সুশান্তের মৃত্যুর পর হার না মানা, জেদি ধোনির চরিত্রে চোয়াল শক্ত করে লড়াই করা সুশান্তের কথা মনে পড়াই স্বাভাবিক। কেন যে এই লড়াইটায় হার মানলেন তিনি?‌

Published by: Uddalak Bhattacharya
First published: June 14, 2020, 4:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर