দ্বিতীয়বার বিয়ে সারলেন দিয়া মির্জা, চিনে নিন নতুন বর বৈভব রেখি-কে

দ্বিতীয়বার বিয়ে সারলেন দিয়া মির্জা, চিনে নিন নতুন বর বৈভব রেখি-কে
চিনে নিন দিয়া মির্জার বর-কে

চিনে নিন দিয়া মির্জার বর-কে

  • Share this:

#মুম্বই: এখনও পর্যন্ত মোটামুটি যা দেখা গিয়েছে, তার ভিত্তিতে বলিউডের নায়িকাদের বিয়ের ক্ষেত্রে পাত্রের পেশা চারটি ভাগ করা যায়। তিনি হতে পারেন নায়িকার সহকর্মী অর্থাৎ ছবির নায়ক, যেমন করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) ক্ষেত্রে সইফ আলি খান (Saif Ali Khan)। পাত্র হতে পারেন উদ্যোগপতি, যেমন শিল্পা শেঠি কুন্দ্রার (Shilpa Shetty Kundra) ক্ষেত্রে রাজ কুন্দ্রা (Raj Kundra)। হতে পারেন স্পোর্টসম্যান, যেমন অনুষ্কা শর্মা (Anushka Sharma) বিয়ে করেছেন বিরাট কোহলিকে (Virat Kohli)। অথবা নায়িকার স্বামী হতে পারেন ছবির প্রযোজক... রানি মুখোপাধ্যায় (Rani Mukerji) আর আদিত্য চোপড়ার (Aditya Chopra) কথা ভুলে গেলে চলবে না। এর বাইরে অন্য পেশার পাত্র, যেমন মাধুরী দীক্ষিত নেনের (Madhuri Dixit Nene) ক্ষেত্রে চিকিৎসক স্বামী শ্রীরাম মাধব নেনে (Shriram Madhav Nene) রীতিমতো ব্যতিক্রম!

তা, বলিউডের নায়িকা দিয়া মির্জা (Dia Mirza) প্রথমবার বিয়ে করেছিলেন ছবির প্রযোজক সাহিল সঙ্ঘকে (Sahil Sangha), ববি জাসুস-এর (Bobby Jasoos) মতো ছবি প্রযোজনার সঙ্গে জড়িয়ে রয়েছে যাঁর নাম। সেই বিয়ে টেকেনি। তাই ফাল্গুন মাসের দ্বিতীয় দিনে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন নায়িকা। এবার তাঁর জীবনে এলেন যে পুরুষটি, তাঁকে বিশেষ করে সৌভাগ্যবান বলতেই হয়। তাঁর নাম বৈভব রেখি (Vaibhav Rekhi)। বলিউডের প্রচলিত নিয়ম মেনে তিনি উদ্যোগপতিদের দলে পড়েন।

বৈভব রেখির যা কিছু কাজকর্ম, তার অনেকটাই ঘিরে আছে মুম্বইকে। তাঁর বাসস্থান মুম্বই, তিনি শহরের এক খ্যাতনামা ফিনান্সিয়াল অ্যাডভাইজরও। পাশাপাশি, তিনি পিরামল ফান্ড ম্যানেজমেন্ট প্রাইভেট লিমিটেডের প্রতিষ্ঠাতা সদস্য। হরি সিং হায়ার সেকেন্ডারি স্কুলে পড়াশোনা শেষ করে বৈভব ভারতী বিদ্যাপীঠ ইউনিভার্সিটি থেকে বিজনেস ম্যানেজমেন্ট নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেন। পরবর্তীকালে এই বিষয়ে বিদেশি ডিগ্রিও নিয়ে আসেন পেনসিলভ্যানিয়ার হোয়ারটন বিজনেস স্কুল অফ ইউনিভার্সিটি থেকে। দিয়ার মতো বৈভবেরও এটা দ্বিতীয় বিয়ে, এর আগে তাঁর বিয়ে হয়েছিল যোগ-প্রশিক্ষক সুনয়না রেখির (Sunaina Rekhi) সঙ্গে,  তাঁদের একটি কন্যাসন্তানও আছে।


তবে এই যে জীবনে দ্বিতীয়বার ভালোবাসা খুঁজে পেলেন, শুধুমাত্র এই কারণেই নায়িকার নববিবাহিত স্বামীকে ভাগ্যবান বলছে না বলিউড! সেই কারণের সঙ্গে জুড়ে গিয়েছে আরও একটি বিষয়। নাম বৈভব হলেও এই উদ্যোগপতির অন্তত খাতায়-কলমে স্থাবর-অস্থাবর সম্পত্তির মূল্য মাত্র ২ কোটি টাকার কাছাকাছি! অন্য দিকে, দিয়ার সম্পত্তির মোট মূল্য ২.৫ মিলিয়ন ডলার, ভারতীয় মুদ্রায় ১৮ কোটি টাকার কাছাকাছি! বলিউড তাই সাফ বলছে- পাত্রের নামকরণ সার্থক হল এবার গৃহলক্ষ্মীর গুণে!

Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর