পাশে ছোট্ট সারা ! সইফের সঙ্গে এই মহিলা কে জানেন ? ভাইরাল ছবি

পাশে ছোট্ট সারা ! সইফের সঙ্গে এই মহিলা কে জানেন ? ভাইরাল ছবি
photo source Instagram

সেই সময় সইফ দুই সন্তানের বাবা। করছেন চুটিয়ে প্রেম !

  • Share this:

#মুম্বই: সইফ নিজের থেকে বয়সে প্রায় বছর দশেকের বড় অমৃতা সিংকে বিয়ে করেছিলেন বাড়ির অমতে। তাঁদের একটি ছেলে ও মেয়ে সন্তানও আছে। সারা আলি খান ও ইব্রাহিম। সারা এখন বলিউডের নতুন নক্ষত্রদের মধ্যে সবচেয়ে দক্ষ অভিনেত্রী। ইব্রাহিম এখনও বলিউডে ডেবিউ করেননি। তবে অমৃতার সঙ্গে ডিভোর্সের পর সইফ ভালবেসে বিয়ে করেন করিনা কাপুরকে। তৈমুর তাঁদের মিষ্টি ছেলে।

তবে সইফ এর মাঝ খানে ২০০৪ থেকে ২০০৮ সাল পর্যন্ত চুটিয়ে প্রেম করেছিলেন ইটালিয়ান মডেল রোজা ক্যাটালিনোর সঙ্গে। সেই সময় সইফ দুই সন্তানের বাবা। তখন চুটিয়ে প্রেম করছেন রোজার সঙ্গে। তখন সইফের সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যেত রোজাকে। রোজা 'দেশ দ্রোহি' ছবিতে রোজা একটি আইটেম সং করেছিলেন। এর পর যদিও তাঁদের সর্ম্পক বেশি দূর এগোয়নি। তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে সারা ও রোজাকে সঙ্গে নিয়ে 'ডন' ছবির প্রেমিয়ারে গিয়েছেন সইফ।

 
View this post on Instagram
 

Little #saraalikhan with dad #saifalikhan and his Italian girlfriend #RozzaCatalino . Rozza and Saif were dating from 2004 to 2008. Rozza's friend from Australia who used to be a host on AXN, #taniaxaetta she used to get me good pictures when they used to hang out. Rozza became a socialite and used to attend fashion events and later did a item song for a film Desh Drohi. But the relationship did not work well. This picture was clicked at the Don film premiere. #throwback #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

First published: March 25, 2020, 4:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर