বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

Breaking: NCB দফতরে পৌঁছলেন দীপিকার ট্যালেন্ট ম্যানেজার করিশ্মা, মুখোমুখি হবে জেরা

Breaking: NCB দফতরে পৌঁছলেন দীপিকার ট্যালেন্ট ম্যানেজার করিশ্মা, মুখোমুখি হবে জেরা

এর আগে দীপিকা আর করিশ্মার একটি হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস হয়ে যায় । সেখানে ‘ডি’ লেখা একজনের সঙ্গে করিশ্মার কথাবার্তা সামনে আসে ।

  • Share this:

ARUNIMA DEY

#মুম্বই: হাজিরা দিতে NCB দফতরে পৌঁছলেন দীপিকা পাড়ুকোনের ট্যালেন্ট ম্যানেজার করিশ্মা প্রকাশ । আজ দীপিকা-কারিশ্মাকে মুখোমুখি জেরা করার সম্ভাবনা রয়েছে। শনিবার সকাল ১০ টায় দীপিকাকে এনসিবি দফতরে ডেকে পাঠানো হযেছিল । ঠিক পৌনে ১০টায় সেখানে পৌঁছে যান দীপিকা । তবে এনসিবি দফতরে যাওয়ার সময় মিডিয়ার চোখে ধুলো দেন পদ্মাবতী । নিজের বাড়ি থেকে নয়, একটি পাঁচ তারা হোটেল থেকে এনসিবি দফতরে পৌঁছন নায়িকা । সূত্রের খবর, গতকাল থেকেই তিনি মুম্বইয়ের তাজ হোটেলে ছিলেন । সেখান থেকেই একটি ছোট গাড়িতে দফতরে আসেন দীপিকা ।

এর আগে দীপিকা আর করিশ্মার একটি হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস হয়ে যায় । সেখানে ‘ডি’ লেখা একজনের সঙ্গে করিশ্মার কথাবার্তা সামনে আসে । সেই ‘ডি’ যে দীপিকাই তা অনুমান তদন্তকারী অফিসারদের । সেখানে দীপিকা লেখেন, ‘মাল হ্যায় কেয়া’ । ‘হ্যাশ’ নামের একটি মাদক নিযে কথাবার্তাও বলতে দেখা যায় করিশ্মা আর দীপিকাকে ।

এনসিবি-র নজরে করণ জোহরের পার্টি ও দীপিকার হোয়াটসঅ্যাপ চ্যাট।বলিউডের ড্রাগ চক্রের পর্দা ফাঁস হওয়ার সময় ভাইরাল হয়ে যায় করণের বাড়িতে বলি সুপারস্টারদের একটি হাউজ পার্টির ভিডিও । যা দেখে সকলের ধারণা, ওটি ড্রাগ পার্টিই ছিল । কারণ তারকাদের চোখমুখের অভিব্যক্তি দেখে সেটাই মনে হচ্ছিল। ওই পার্টিতে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন, বরণ ধওয়ান, মালাইকা আরোরা, অর্জুন কাপুর, ভিকি কৌশল, আলিয়া ভাট, রণবীর কাপুর-সহ আরও অনেকে ।

এ গুলি নিয়েই প্রশ্ন সাজাচ্ছেন নার্কোটিক্সের দুঁদে অফিসাররা । অন্যদিকে গোয়া থেকে মুম্বই ফেরার দিনেও এমনই ধোঁয়াশা তৈরি করেছিলেন বলিউডের এক নম্বর নায়িকা । বারবার বিমানের সূচী বদল করেছিলেন ।শেষ পর্যন্ত ব্যক্তিগত বিমানে স্বামী রণবীর সিংয়ের হাত ধরে মুম্বই নামেন তিনি গভীর রাতে ।

Courtesy: Viral Bhayani/Instagram

Published by: Simli Raha
First published: September 26, 2020, 2:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर