বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ছোটবেলায় রাস্তায় নেচে ভিক্ষে করতেন সারা! নিজেই প্রকাশ্যে আনলেন সেই গোপন কথা

ছোটবেলায় রাস্তায় নেচে ভিক্ষে করতেন সারা! নিজেই প্রকাশ্যে আনলেন সেই গোপন কথা
Pic: Instagram

সফই-কন্যা সারা নিজে মুখে স্বীকার করেছেন, ছোটবেলায় রাস্তায় নাচ দেখিয়ে টাকা রোজগার করেছিলেন তিনি!

  • Share this:

#মুম্বই: সারা আলি খান নাকি রাস্তায় নাচ দেখিয়ে ভিক্ষে করতেন! এমনও হতে পারে নাকি! তিনি তো নবাবকন্যা । মনসুর আলি খান পতৌদির নাতনি । তাঁর বাবা-মা দু’জনেই বলিউডের নামকরা তারকা । ঠাকুমা শর্মিলা ঠাকুর দাপিয়ে কাজ করেছেন বাংলা ও হিন্দি ইন্ডাস্ট্রিতে ।

সেই সফই-কন্যা সারা নিজে মুখে স্বীকার করেছেন, ছোটবেলায় রাস্তায় নাচ দেখিয়ে টাকা রোজগার করেছিলেন তিনি! তবে পুরোটাই ছিল মজা করে । পুরনো একটি সাক্ষাৎকারে একবার ছোটবেলার স্মৃতি শেয়ার করতে গিয়ে তিনি জানিয়েছিলেন, ছোট থেকে পারফর্ম করতে খুব ভালবাসতেন তিনি । তা সে যেমনই হোক না কেন । ওই সাক্ষাৎকারে সারা জানিয়েছেন, যখন প্রথম নাচ শিখতে তিনি শুরু করলেন, তখন নাচ করতে খুব ভালবাসতেন । একবার বাবা সইফ, মা অমৃতা আর ভাই ইব্রাহিমের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি । বাবা-মা একটি দোকানে ঢুকেছিলেন কিছু কিনতে । ভাই ও হাউজ হেল্পের সঙ্গে বাইরে দাঁড়িয়েছিলেন তিনি ।

তখন সময় কাটাতে রাস্তার মধ্যেই নাচতে শুরু করেছিলেন সারা। আশেপাশের মানুষজন ভিড় করে তাঁর নাচ দেখছিলেন । তার মধ্যে অনেকেই তাঁকে ভিখারি ভেবে পয়সা দিচ্ছিলেন । সারা ভেবেছিলেন, পয়সা যখন আসছে তখন যা তিনি করছেন সেটাই তাঁর করা উচিত । আরও বেশি করে নাচতে শুরু করেছিলেন সারা । ইতিমধ্যেই দোকান থেকে বেরিয়ে আসেন সইফ-অমৃতা । হাউজ হেল্পার তাঁকে জানান, সারা এত কিউট, যে তাঁকে দেখে সকলে টাকা দিয়ে গিয়েছে । তখন অমৃতা বলেন, কিউট নয়, ওঁকে ভিখারি ভেবে টাকা দিয়ে গিয়েছে ।

Published by: Simli Raha
First published: November 20, 2020, 4:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर