মুখোমুখি দাঁড়িয়ে যখন মাধুরীকে 'সরি' বললেন সঞ্জয়...

মুখোমুখি দাঁড়িয়ে যখন মাধুরীকে 'সরি' বললেন সঞ্জয়...
  • Share this:

#মুম্বই: সুভাষ ঘাই-এর 'মহান্তা'র ২৫ বছর পর আবার একসঙ্গে অনস্ক্রিনে বলিউডের একসময়ের কিংবদন্তী জুটি-- মাধুরী দীক্ষিত আর সঞ্জয় দত্ত। আর এই ঐতিহাসিক কাজটি করে দেখালেন করণ জোহর। তাঁর প্রযোজনা সংস্থার ছবি 'কলঙ্ক'-এ দেখা মিলবে মাধুরী, সঞ্জয়ের।

অবশেষে অসাধ্য সাধন করলেন করণ। সঞ্জয়কে রাজি করিয়ে ফিরিয়ে আনলেন প্রজেক্টে। দশর্ক একলাফে চলে গেলেন ৯০-এর দশকে,যখন চুটিয়ে চলছে সঞ্জয়-মাধুরীর টগবগে প্রেম! 'সজন', 'খতরোঁ কে খিলাড়ি, 'ইলাকা', কানুন আপনা আপনা', 'থানেদার', 'খলনায়ক', 'সাহিবান', 'মহান্তা'য় স্ক্রিনে আগুন জ্বালাচ্ছেন কপোত কপোতি!

এরপর গঙ্গা দিয়ে অনেক জল বয়ে গিয়েছে। গ্রেফতার হলেন সঞ্জয়! ১৯৯৩ সালে জামিনে বের হয়ে, তিনি একটি পত্রিকার সাক্ষাৎকারে বলেছিলেন, ''আমার আর মাধুরীর মধ্যে কোনও সম্পর্ক নেই।''

তিনি আরও জানান, '' আমি জেলে থাকাকালীন, মাধুরী যখন বলেছিল, ওর আর আমার মধ্যে কোনও প্রেম, ভলবাসার সম্পর্ক নেই, তখন আমার এতটুকু খারাপ লাগেনি! মাধুরী আমার সহকর্মী মাত্র। আর দু'জন সহকর্মীর মধ্যে ঠিক যতটুকু ফরমাল সম্পর্ক থাকা উচিৎ, আমাদের মধ্যে ঠিক ততটাই আছে।''

যখন সঞ্জয় দত্ত এই সাক্ষাৎকারটি দিয়েছিলেন, তখন মাধুরী কেনিয়াতে, 'খেল'-এর শুটিং করছেন। তরপরেই ছিল 'সাজন '-এর শুটিং, সঞ্জয়-মাধুরী জুটির অন্যতম সেরা রোম্যান্টিক ছবি। সাক্ষাৎকারে এত কড়া কড়া কথা বলে কোথাও যেন দুঃখ পেয়েছিলেন সঞ্জয়। আর তাই 'সাজন'-এর শুটিং শুরু হওয়ার আগে, তিনি মাধুরীকে 'সরি' বলেন। অভিমান পুষে রাখেননি 'খলনায়ক'-এর 'গঙ্গা'-ও! সেইসময়ে সুভাষ বলেছিলেন, আমি ১০০ শতাংশ সিওর, সঞ্জয় মাধুরীকে বিয়ে করবে না।

First published: April 5, 2019, 4:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर