Home /News /entertainment /
Ranveer Singh|| বাবা বলেছিলেন ব্র্যান্ড এনডোর্স করতে, রণবীর বাছলেন কন্ডোম! হুলুস্থুল বাড়িতে...

Ranveer Singh|| বাবা বলেছিলেন ব্র্যান্ড এনডোর্স করতে, রণবীর বাছলেন কন্ডোম! হুলুস্থুল বাড়িতে...

কন্ডোমের ব্র্যান্ড এনডোর্স করতে গিয়েই কী কাণ্ড হয়েছিল বাড়িতে, তা সাম্প্রতিক এক সাক্ষাৎকারে ফাঁস করলেন নায়ক।

  • Share this:

#মুম্বই: যৌনজীবন নিয়ে বলিউডের এই নায়কের কোনও দিন রাখঢাক নেই। পর্দায় হোক কী তার বাইরে, রণবীর সিংকে (Ranveer Singh) সবাই এই ভাবেই চিনে অভ্যস্ত। সেই রণবীর যখন দেশের এক প্রথম সারির কন্ডোম প্রস্তুতকারী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডরের ভূমিকায় দেখা দিয়েছিলেন, স্টিল থেকে ভিডিও সবেতেই ছড়িয়ে পড়েছিল উদ্দাম অথচ শিল্পিত যৌনতার ছোঁওয়া। আর সেই কন্ডোমের ব্র্যান্ড এনডোর্স করতে গিয়েই কী কাণ্ড হয়েছিল বাড়িতে, তা সম্প্রতি এক সাক্ষাৎকারে ফাঁস করলেন নায়ক।

রণবীর জানিয়েছেন যে ব্র্যান্ড এনডোর্স করার কথাটা প্রথম বাড়িতে তোলেন তাঁর বাবা জগজিৎ সিং ভাবনানি (Jagjit Singh Bhavnani)। ভাবনানি ছেলেকে বলেছিলেন যে হালে প্রায় সব নায়কই কিছু না কিছু একটা পণ্যের বিজ্ঞাপনী প্রচারের মুখ হয়ে কাজ করেন। যা অতিরিক্ত উপার্জনের পথ সুগম করে। তাই বাবার পরামর্শ ছিল যে রণবীরেরও কোনও একটা ব্র্যান্ড এনডোর্স করা উচিত। উত্তরে নায়ক বলেছিলেন যে সময় হলে ঠিকঠাক ব্র্যান্ড বেছে নিয়ে তিনি বাবাকে জানাবেন। তা, রণবীর কথা রেখেছিলেন বইকি! নির্দিষ্ট সময়ে তিনি বাড়িতে জানাতে ভোলেননি যে অবশেষে বলিউডের ব্র্যান্ড এনডোর্স করা নায়কদের তালিকায় নিজের নাম লিখিয়েছিলেন তিনি!

স্বাভাবিক ভাবেই বাবা জানতে চান ব্র্যান্ডের নাম, জিনিসটা কী সেই সম্পর্কে কৌতূহল প্রকাশ করেন! রণবীর যখন সগর্বে কন্ডোম শব্দটা উল্লেখ করেন, তখন কিছুক্ষণের জন্য চুপ করে গিয়েছিলেন ভাবনানি। অবশেষে অস্বস্তিকর নীরবতা ভেঙে ছেলেকে শুধু বলেন যে আশা করা যায় সচেতন ভাবেই পুরো দায়িত্ববোধের সঙ্গে রণবীর এই ব্র্যান্ড বেছে নিয়েছেন! এর বেশি কিছু প্রাপ্তবয়স্ক ছেলেকে বলেননি তিনি! কন্ডোম নিয়ে না হলেও বাবাকে গৌরবান্বিত করার মতো অনেক কাজই করেছেন নায়ক, আপাতত Netflix-এর হয়ে বিয়ার গ্রিলসের (Bear Grylls) সঙ্গেও জুটি বাঁধছেন তিনি। জানা গিয়েছে যে সাইবেরিয়ার গহিনে গ্রিলসের সঙ্গে রোমাঞ্চকর অবইযানে সামিল হবেন রণবীর- বলিউড থেকে এত বড় কৃতিত্ব শুধু তাঁর ঝুলিতেই আছে।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Condom, Ranveer Singh

পরবর্তী খবর