Kareena Kapoor: করিনা সমপ্রেমী হলে, কে হতেন পার্টনার? 'ঠোঁটকাটা' নায়িকার উত্তর...

Kareena Kapoor: করিনা সমপ্রেমী হলে, কে হতেন পার্টনার? 'ঠোঁটকাটা' নায়িকার উত্তর...

করিনা কাপুর খান।

সেখানে চোখের নিমেষে বলিউডেরই আরেক নায়িকার নাম নিয়েছিলেন অভিনেত্রী। তাঁর পছন্দ ক্যাটরিনা কাইফ। তখন অবশ্য করিনার তুতো ভাই রণবীর কাপুরের গার্লফ্রেন্ড ছিলেন ক্যাটরিনা।

  • Share this:

    #মুম্বই: স্পষ্টভাষী এমনকী বলিউডের 'ঠোঁটকাটা' নায়িকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় করিনা কাপুর খান। বরাবরই নিজের মনের কথা স্পষ্টভাবে বলতে পিছনা নন করিনা। একবার 'কফি উইথ করণ'-এর কাউচে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তিনি যদি সমপ্রেমী হতেন, তাহলে কে হত তাঁর পার্টনার? সেখানে চোখের নিমেষে বলিউডেরই আরেক নায়িকার নাম নিয়েছিলেন অভিনেত্রী। তাঁর পছন্দ ক্যাটরিনা কাইফ। তখন অবশ্য করিনার তুতো ভাই রণবীর কাপুরের গার্লফ্রেন্ড ছিলেন ক্যাটরিনা।

    শো-তে করণ জোহর করিনাকে জিজ্ঞেস করেছিলেন, 'গানপয়েন্টে বলা হল লেসবিয়ান হতে। কাকে বেছে নেবে তুমি?' এক মুহূর্তও নষ্ট না করে, করিনা উত্তর দিয়েছিলেন, ক্যাটরিনা কাইফ। তার পর করিনার বক্তব্য, 'আমি পরিবারের উপর আস্থা রাখি'। অর্থাৎ, সেই সময় রণবীরের সঙ্গে যেহেতু ক্যাটরিনার প্রেম ছিল, তাই ভাইয়ের গার্লফ্রেন্ডকেই পরিবার হিসেবে বর্ণনা করেছিলেন করিনা। করিনার উত্তর শুনে হতচকিত হয়েছিলেন করণ জোহর ও খোদ রণবীরও।

    ২০১৪ সালে 'কফি উইথ করণ'-এর শো-তে একসঙ্গে গিয়েছিলেন রণবীর কাপুর ও করিনা কাপুর খান। যদিও ২০১৬ সালে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের ব্রেক-আপ হয়ে যায় বলেই বলিউডে গুঞ্জন। ২০০৯ সালে 'আজব প্রেম কি গজব কাহানি'-র সেটে প্রথম প্রেম হয়েছিল রণবীর-ক্যাটরিনার। যদিও কেন তাঁদের প্রেম ভেঙে যায় তা এখনও রহস্য। সম্পর্ক অবশ্য থেমে থাকেনি কারওই। রণবীরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন আলিয়া ভাট। অন্যদিকে, শোনা যায় ক্যাটরিনার জীবনে এখন নতুন পুরুষ ভিকি কৌশল।

    কাজের দিক থেকে করিনার পরবর্তী ছবি আমির খানের সঙ্গে 'লাল সিং চাড্ডা'। তবে সম্প্রতি তিনি দ্বিতীয় বার সন্তানের জন্ম দিয়ে আপাতত বাড়িতেই রয়েছেন। আমির খান নিজেও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতে কোয়ারান্টিনে রয়েছেন। করোনায় আক্রান্ত রণবীর কাপুর নিজেও। তাঁর পরের ছবি মুক্তির অপেক্ষায় 'ব্রহ্মাস্ত্র'। আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনি রায়ের সঙ্গে এই ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়। ক্যাটরিনার হাতও অনেক কাজ। সামনেই মুক্তি পাবে অক্ষয় কুমারের সঙ্গে 'সূর্যবংশী' ছবিটি।

    Published by:Raima Chakraborty
    First published: