• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD WHEN DEEPIKA PADUKONE ADDRESSED CONSEQUENCES OF HER KOFFEE WITH KARAN COMMENTS ON RANBIR KAPOOR AC

Deepika-Ranbir: রণবীর কাপুরকে এক বাক্স কন্ডোম দিতে চান দীপিকা ! প্রকাশ্যে এসব কি বলছেন তিনি

একটুও না ভেবে দীপিকা বলেছিলেন- এক বাক্স কন্ডোম, রণবীর ওটা বড় বেশি ব্যবহার করেন!

একটুও না ভেবে দীপিকা বলেছিলেন- এক বাক্স কন্ডোম, রণবীর ওটা বড় বেশি ব্যবহার করেন!

  • Share this:

#মুম্বই: বলিউডের বহিরাগতদের কেরিয়ার যে তাঁর কোপে ছারখার হয়ে যায়, সেই নিয়ে কত কথাই তো কানে আসে! কিন্তু স্টার কিডদের পক্ষেও যে যখন-তখন বিপদের কারণ হয়ে উঠতে পারেন করণ জোহর (Karan Johar), সে কথা এবার ধীরে ধীরে প্রকাশ্যে আসছে। যা নিয়ে প্রথম কিছু দিন আগে মুখ খুলেছিলেন সোনম কাপুর আহুজা (Sonam Kapoor Ahuja)। জানিয়েছিলেন যে কফি উইথ করণে (Koffee With Karan) রণবীর কাপুরকে (Ranbir Kapoor) নিয়ে বেফাঁস মন্তব্য করায় বলিউডের অনেকের বিরাগভাজন হয়েছিলেন তিনি, বিশেষ করে সম্পর্ক খারাপ হয়ে গিয়েছিল নায়কের সঙ্গে। তবে ওই অনুষ্ঠানে রণবীরকে নিয়ে বিতর্কিত মন্তব্য একা সোনম করেননি, করেছিলেন দীপিকা পাড়ুকোনও (Deepika Padukone)! তার পর তাঁর সঙ্গে কী হয়েছিল?

সে কথায় আসার আগে দীপিকা ঠিক কী বলেছিলেন, সেটাও একবার ঝালিয়ে নেওয়া যাক! ঘটনা ২০১০ সালের, রণবীর আর দীপিকার সম্পর্ক তখন সবে ভেঙেছে! সেই সময়ে নিজের টক শো-তে দীপিকাকে প্রশ্ন করেছিলেন পরিচালক- রণবীরকে তিনি কী উপহার দিতে চান? একটুও না ভেবে দীপিকা বলেছিলেন- এক বাক্স কন্ডোম, রণবীর ওটা বড় বেশি ব্যবহার করেন! এর পর করণ আবার জানতে চান যে রণবীরকে দীপিকা কোনও পরামর্শ দিতে চান কি না! এবার নায়িকার জবাব ছিল- রণবীরের কোনও কন্ডোমের ব্র্যান্ড এনডোর্স করা উচিত!

২০১৪ সালে দীপিকা যখন আবার ওই অনুষ্ঠানে হাজিরা দেন, তখন করণ পুরনো প্রসঙ্গ তুলেছিলেন! জানতে চেয়েছিলেন যে এই মন্তব্যের জেরে বলিউডে অনেক কথা হয়েছে, রণবীরের সঙ্গে নায়িকার সম্পর্ক ঠিক আছে কি না! দীপিকা জানিয়েছিলেন যে বিতর্ক হলেও রণবীর বা তাঁর পরিবারের সঙ্গে সম্পর্ক খারাপ হয়নি, তাঁরা এখনও আগের মতোই বন্ধুত্ব বজায় রেখেছেন। তা যদি না হত, তাহলে অয়ন মুখোপাধ্যায়ের (Ayan Mukerji) ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি (Yeh Jawani Hai Deewani) ছবিতে দু'জনে কাজ করতেন না বা করলেও তাঁদের রসায়ন নিবিড় হয়ে ওঠার সুযোগ থাকত না!

যা দেখা যাচ্ছে, রণবীর আর দীপিকার মনে পরস্পরের জন্য সত্যিই একটা বিশেষ জায়গা আছে, তাই না?

Published by:Ananya Chakraborty
First published: