• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD WHEN ANUSHKA SHARMA SPOKE ABOUT HER LIP JOB IM HUMAN AND NOT PERFECT TC SR

Anushka Sharma: ঠোঁট বির্তক ! সার্জারি নাকি অন্য কিছু ! অনুষ্কার ঠোঁটে লুকিয়ে রহস্য

বেশি কাজের লক্ষ্যে নয়, স্রেফ একটা ছবির জন্য লিপ সার্জারি করিয়েছিলেন; দাবি অনুষ্কার!

২০১৪ সালে তাঁর ঠোঁট সার্জারি নিয়ে একটি বিশাল ট্রোলিংয়ের শিকার হতে হয় নায়িকাকে।

  • Share this:

#মুম্বই: সেলিব্রেটিরা সব সময়ে মিডিয়ার এবং অনুরাগীদের নখদর্পণে থাকেন। এর ফলে প্রায়শই ট্রোলিং এবং কুরুচিপূর্ণ মন্তব্যের মুখে পড়তে হয় তাঁদের। ব্যক্তিগত জীবনের ছোট ছোট ঘটনাও লুকানো থাকেনা সোশ্যাল মিডিয়ার দৌলতে। এমনকি তাঁদের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও প্রায়শই হয় সোশ্যাল মিডিয়ায় কাদা ছোড়াছুড়ি।

যে ভাবে বর্তমান প্রজন্মের অন্যতম একজন অভিনেত্রী হওয়া সত্ত্বেও ট্রোলিংয়ের হাত থেকে বাঁচতে পারেননি অনুষ্কা শর্মা (Anushka Sharma)। ২০১৪ সালে তাঁর ঠোঁট সার্জারি নিয়ে একটি বিশাল ট্রোলিংয়ের শিকার হতে হয় নায়িকাকে। শুরু হয় তাঁর ঠোঁট নিয়ে নানান ধরনের জল্পনা। সেই সময় অনুষ্কা ‘কফি উইথ করণ' (Koffee With Karan) শোয়ের একটি পর্বে অতিথি হয়ে এসেছিলেন। আর তখনই তাঁর ঠোঁটের গঠনে একটি পরিবর্তন লক্ষ্য করেন অনুরাগীরা। এমনকি ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর সেই শোয়ের একাধিক ছবি।

কিন্তু সমস্ত ট্রোলিংয়ের পরেও তখন কোনও কিছুই বলেননি তিনি। যদিও এর পর ২০১৬ সালে একটি ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে পুরো ঘটনাটি খোলামেলা ভাবে সকলের সামনে তুলে ধরেন অভিনেত্রী এবং পাশাপাশি ঠোঁটের এই পরিবর্তণের কথাও অকপটে স্বীকার করে নেন তিনি। তিনি বলেছিলেন, “আমার কিছু গোপন করার নেই। তাই আমি যখন আমার ঠোঁটের এই পরিবর্তণ নিয়ে কথা বলি তখন প্রচুর মানুষ আমাকে সাহসী বলেছিল। তবে আমি কোনও লিপ সার্জারি করাইনি। ' এমনকি বম্বে ভেলভেট (Bombay Velvet) ছবির জন্যই না কি তাঁকে ঠোঁটে বদল আনতে হয়েছিল, একথাও জানান অনুষ্কা। তাঁর কথায় "আমার ভূমিকার জন্য আমি যা করেছি তা-ই করেছি। তবে আমি ছুঁড়ি-কাঁচি দিয়ে সার্জারি করাইনি। লিপ জব করিয়েছিলাম। কিন্তু সেটা পারমানেন্ট নয়। টুল ব্যবহার করে সাময়িক সময়ের জন্যই লিপে বদল এনেছিলাম। কোনও সার্জারি নয়। চিত্রনাট্যের প্রয়োজনের জন্য করিয়েছিলাম আমি ভক্তদের জানাতে চেয়েছিলাম যে আমি মানুষ এবং আমি নিখুঁত নই।" যদিও বম্বে ভেলভেট ছবিটি মুখ থুবড়ে পড়েছিল সেই সময়ে বক্স অফিসে।

সম্প্রতি অনুষ্কা শর্মা এবং ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli) কন্যাসন্তান ভামিকাকে (Vamika Kohli) স্বাগত জানিয়েছেন। সন্তান জন্ম দেওয়ার কিছু দিনের বিরতির পরেই আবার অভিনেত্রী শ্যুটিং ফ্লোরেও ফিরেছেন। তবে তিনি কোন প্রোজেক্টে কাজ করছেন, তা প্রকাশ করেননি এখনও । শেষ বার শাহরুখ খান (Shah Rukh Khan) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর সঙ্গে তাঁকে জিরো (Zero) ছবিতে দেখা গিয়েছিল।

Published by:Simli Raha
First published: