Kartik Aaryan-Ananya Panday: এক সময়ের ক্রাশ কার্তিক আরিয়ানের নাম এখন আর মুখেও আনছেন না অনন্যা! কেন?

অনন্যা ও কার্তিক।

বলিউডের নায়িকারা, বিশেষ করে যাঁরা স্টার কিড, এক সময়ে চর্চায় থাকার জন্য ব্যবহার করেছিলেন কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan)?

  • Share this:

#মুম্বই: পাছে লোকে কিছু বলে? বিশেষ করে গডফাদার?

বলতে নেই, সেই সমস্যা তো আছেই! তাহলে কি এটাই ঠিক যে বলিউডের নায়িকারা, বিশেষ করে যাঁরা স্টার কিড, এক সময়ে চর্চায় থাকার জন্য ব্যবহার করেছিলেন কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan)?

বলিউডের অন্দরমহলে আপাতত এই নিয়েই তুমুল গুজব উঠেছে। করণ জোহরের (Karan Johar) প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনসের (Dharma Productions) দোস্তানা ২ (Dostana 2) থেকে বাদ দেওয়া হয়েছে নায়ককে, এটা এখন পুরনো খবর! পরের ধাপে করণের ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ খান (Shah Rukh Kjhan) তাঁর প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের (Red Chillies Entertainment) ছবি ফ্রেডি (Freddie) থেকে গুডবাই করে দিলেন কার্তিককে আর শাহরুখের ঘনিষ্ঠ পরিচালক আনন্দ এল রাইও (aanand L Rai) চিত্রনাট্য শুনিয়ে চুপ করে গেলেন- গল্প এখানেই খুব সম্ভবত শেষ হচ্ছে না।

কিন্তু স্টার কিডদের নিয়ে খবর তৈরি করার স্বার্থে যে বলিউড ব্যবহার করেছে কার্তিককে, একথা একেবারে ঠিক! যেমন, সারা আলি খান (Sara Ali Khan) এক সময়ে কার্তিকের নাম নিয়ে পাগল-পাগল ছিলেন। ইমতিয়াজ আলির (Imtiaz Ali) লাভ আজ কাল (Love Aaj Kal) ছবি করার সময়ে তিনি সবার সামনেই বলেছিলেন কার্তিকের প্রতি তাঁর দুর্বলতার কথা। কিন্তু ছবি শেষ হতে না হতেই দুর্বলতাও শেষ। লাভ বলতে প্রতি দিন তাঁদের সংবাদের শিরোনামে থাকা।

সারার মতো এক পথে হেঁটেছেন অনন্যা পাণ্ডেও (Ananya Panday)। তিনি ২০১৯ সালে জানিয়েছিলেন যে সব মেয়েরই একটা ক্রাশ থাকে। বিশেষ করে সদ্য টিন-এজ পেরিয়ে আসা মেয়েদের। তিনিও তাঁর ব্যতিক্রম নন। তাঁর ক্রাশ হলেন কার্তিক আরিয়ান। অনন্যা এটাও বলতে দ্বিধা করেননি সেই সাক্ষাৎকারে যে কার্তিককে তাঁর ভারি মিষ্টি লাগে, তাঁর কপাল ভালো যে তিনি কার্তিকের সঙ্গে ছবি করার সুযোগ পেয়েছেন।

অবাক হওয়ার মতো ব্যাপার হল এই যে সম্প্রতি কিন্তু কার্তিকের প্রসঙ্গ উঠলেই একেবারে চুপ করে যাচ্ছেন অনন্যা! জানা গিয়েছে যে সম্প্রতি এক সাক্ষাৎকারে কার্তিকের সঙ্গে তাঁর বন্ধুত্ব এবং কার্তিকের বলিউডের বড় প্রোজেক্ট থেকে বাদ পড়া নিয়ে প্রশ্ন করা হলে মুখে কুলুপ এঁটেছেন নায়িকা। বলিউড অবশ্য বলছে যে সেটা তাঁর বর্তমান প্রেমিকের জন্যও হতে পারে, যদি কার্তিককে নিয়ে কিছু বললে সন্দেহ করেন ঈশান খট্টর (Ishaan Khatter)!

সত্যি, মেয়েদের কত দিক সামলে চলতে হয়, তাই না?

Published by:Raima Chakraborty
First published: