প্রতিনিয়ত লাফিয়ে বাড়ছে রোগীর সংখ্যা, ডিজিট্যাল প্ল্যাটফর্মেই আনন্দ, মুক্তির অপেক্ষায় অক্ষয়ের ছবি

প্রতিনিয়ত লাফিয়ে বাড়ছে রোগীর সংখ্যা, ডিজিট্যাল প্ল্যাটফর্মেই আনন্দ, মুক্তির অপেক্ষায় অক্ষয়ের ছবি

What Nikkhil Advani Has to Say About Bell Bottom's Release on OTT

সিনেমাটি ২৮ মে মুক্তি পাওয়ার কথা আছে কিন্তু বর্তমান পরিস্থিতির প্রেক্ষিতে এটি ওইদিনে আর মুক্তি সম্ভব হবে বলে মনে হয়না।

  • Share this:

#মুম্বই: বর্তমানে অনেকগুলি বড় বলিউড ফ্লিক্স সিনেমা ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে। আর এই তালিকায় অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত বিগ-বাজেট সিনেমা বেল বটমও(Bellbottom)। রঞ্জিত তিওয়ারি (Ranjit Tiwari) পরিচালিত এই থ্রিলারটি প্রযোজনা করেছেন নিখিল আদবানী (Nikkhil Advani)ও পূজা এন্টারটেনমেন্ট। যদিও আগে নির্মাতারা এটি প্রেক্ষাগৃহে মুক্তির জন্য আগ্রহী ছিলেন এবং এটি OTT প্লাটফর্মে মুক্তির বিষয়টিও নিশ্চিত ছিলনা।তবে এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে নেই,করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা দেশ। কাতারে কাতারে মানুষ আক্রান্ত হচ্ছেন প্রতিনিয়ত এই রোগে।সংক্রমণ দিন দিন যেভাবে বাড়ছে তাতে সিনেমাহলেও কেউ আর যেতে চাইছেন না।এছাড়াও বেশকিছু রাজ্যে সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে সিনেমা হল।ফলে পরিস্থিতির কথা চিন্তা করে মহামারীকালীন সময়ে OTT প্ল্যাটফর্মকেই বেছে নিয়েছেন ‘বেল বটম’-এর(Bell Botom) নির্মাতারা।

উল্লেখ্য, সিনেমাটি ২৮ মে মুক্তি পাওয়ার কথা আছে কিন্তু বর্তমান পরিস্থিতির প্রেক্ষিতে এটি ওইদিনে আর মুক্তি সম্ভব হবে বলে মনে হয়না। অন্যদিকে ডিজিটাল প্রিমিয়ারের জন্য ছবিটি ডিজনি হটস্টারে বিক্রি করা হয়েছে । সিনেমাটির নির্মাতা নিখিল এই বিষয়টি নিশ্চিত করে বলেছেন যে, 'আমি বিশ্বাস করি এটি বিবেচনা করা হচ্ছে। তবে এর চূড়ান্তকরণ পূজা এন্টারটেনমেন্ট এর সাথে আছে ।এর আগে অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon prime video) প্রায় ১২৫ কোটি অফার করেছিল কিন্তু সিনেমাটি সরাসরি ওটিটির মুক্তির জন্য প্রযোজকরা আরও বেশি প্রত্যাশা করছিলেন।এক প্রতিবেদন অনুসারে, ডিজনি হটস্টারের দ্বারা নির্মাতাকে প্রায় ১৭০ কোটি অফার দেওয়া হয়েছে। যদি সবকিছু ঠিক থাকে তবে এটি গত বছরের নভেম্বরে প্রকাশিত লক্ষ্মীর পরে ডিজনি-হটস্টারের(Disney+ Hotstar) অক্ষয় কুমার অভিনীত দ্বিতীয় প্রিমিয়াম হবে।তবে ছবিটির মুক্তির তারিখ এখনও ঠিক হয়নি।

অন্যদিকে বেল বটম শ্যুটিংয়েও করোনাকালীন পরিস্থিতির জন্য নানারকম প্রতিবন্ধকতা দেখা দেয় বলে জানা যায়। ছবিটির শ্যুটিংয়ের জন্য সূদুর স্কটল্যান্ডে পৌঁছালে পুরো টিমকে কোয়ারানটিনে পাঠানো হয়।কিন্তু সেসব সত্ত্বেও অক্ষয় কুমারের কঠোর পরিশ্রম এবং পাশাপাশি তাঁকে দেখে অন্যান্যদেরও টানা কাজ করার মানসিকতাই সাহস জুগিয়েছিল সেই বিপদে। স্পাই-থ্রিলার ছবি ‘বেল বটম’-এ(Bell Botom) অক্ষয়ের বিপরীতে দেখা যাবে হুমা কুরেশি এবং লারা দত্তকে।ইতিমধ্যেই ছবিটিকে ব্যাপক উদ্দীপনা তৈরি হয়েছে অক্ষয় ভক্তদের মধ্যে। আপাতত ছবিটির মুক্তির অপেক্ষা।

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর