Ajay Devgn-Mahima Chaudhry: কাজলের সঙ্গে সম্পর্কে ইতি? অজয় দেবগনের সঙ্গে প্রেম নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী মহিমা চৌধুরী

Ajay Devgn-Mahima Chaudhry: কাজলের সঙ্গে সম্পর্কে ইতি? অজয় দেবগনের সঙ্গে প্রেম নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী মহিমা চৌধুরী

অজয় দেবগনের সঙ্গে প্রেম নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী মহিমা চৌধুরী। কী বললেন অবিনেত্রী...

অজয় দেবগনের সঙ্গে প্রেম নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী মহিমা চৌধুরী। কী বললেন অবিনেত্রী...

  • Share this:

    #মুম্বইঃ আপনি যদি ৯০-র দশকে বড় হয়ে থাকেন, তাহলে অভিনেত্রী মহিমা চৌধুরীর একাধিক সিনেমা নিশ্চয়ই দেখেছেন। 'পরদেশ', 'দিল কেয়া করে'-এর একের পর এক হিট সিনেমা রয়েছে মহিমার ঝুলিতে। দার্জিলিংয়ে জন্ম এবং বড় হয়ে ওঠেন মহিমা। তারপরে মুম্বইয়ের অভিনয় জগতে পা দেন। বলিউডে কান পাতলেই শোনা যায় প্রকাশ ঝা পরিচালিত সুপারহিট সিনেমা 'দিল কেয়া করে' শুটিং করার সময় অভিনেত্রীর নাম জড়িয়েছিল অভিনেতা অজয় দেবগনের সঙ্গে। তারপর বহু জল গড়িয়ে গিয়েছে। কিন্তু সেই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কাউকেই কিছু বলতে শোনা যায়নি। তবে সম্প্রতি সেই বিষয় নিয়ে একটি সাক্ষাৎকারে মুখ খুলেছেন অভিনেত্রী।

    ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি কাজলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অজয় দেবগন। ঠিক সেই সময়েই মহিমার সঙ্গে অজয় দেবগনের সম্পর্ক নিয়ে ব্যাপক গুঞ্জন চলছিল বি-টাউনে। সম্প্রতি একটি বিনোদন পত্রিকায় দেওয়া সাক্ষাৎকারে মহিমা জানিয়েছেন, "অজয়ের সমগে আমার সুম্পরকের গুঞ্জনটা এক্কেবারে ভুল। সেরকম কোনও বিষয়ই কোনওদিন ছিল না। বরং আমার গাড়ি দুর্ঘটনার পরে ও আমার পাশে দাঁড়িয়েছিল বন্ধুর মতো। পরিচালককে আমার বিষয়ে বুঝিয়েছিল।"

    'দিল কেয়া করে' শুটিং-র শেষ দিনে বেঙ্গালুরুতে মহিমার গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। তিনি সেই সময় অন্য একটি ছবির শুটিংয়ে যাওয়ার জন্য বেরিয়েছিলেন। সেই কাজ শেষ করে 'দিল কেয়া করে'-এর শুটিং-এ আসার কথা ছিল তাঁর। সেই সিনেমাতেও অজয় দেবগন ছিলেন মূল চরিত্রে। মহিমা জানিয়েছেন, দুর্ঘটনার পরে যখন তিনি শুটিং ফ্লোরে ফেরেন, তখনও তাঁর মুখে ক্ষত ছিল। ফলে যাতে খারাপ দেখতে না লাগে, তাই ক্লোজ শট না নেওয়ার জন্য পরিচালককে অনুরোধ করেছিলেন। প্রথমে পরিচালক রাজি হলেও, শুটিং শুরু হওয়ার পরে বেঁকে বসেন। সেই সময় অজয় দেবগন তাঁর অসুবিধার কথা বুঝতে পেরে পরিচালককে আবারও ক্লোজ শট না নেওয়ার জন্য পুণরায় অনুরোধ করেন। যা থেকে স্পষ্ট অজয় কতটা ভাল মানুষ। এমনকি তাঁর চিকিৎসার জন্যও সেই সময় তাঁকে বহু সাহায্য করেছিলেন বলেও জানান মহিমা। তবে নায়িকা সাফ জানিয়েছেন, তাঁর সঙ্গে অজয়ের বন্ধুত্বের সম্পর্ক থাকলেও প্রেমের সম্পর্ক গুজব মাত্র।

    Published by:Shubhagata Dey
    First published:

    লেটেস্ট খবর