Sonu Sood: করোনাকালে ভক্তেরা পোস্টারে ঢেলে নষ্ট করছে দুধ, কিন্তু সোনু বলছেন তিনি আপ্লুত!

করোনাকালে ভক্তেরা পোস্টারে ঢেলে নষ্ট করছে দুধ, কিন্তু সোনু বলছেন তিনি আপ্লুত!

বলা বাহুল্য, বর্তমানে সোনু সুদ (Sonu sood) আর্তদের মসিহা হয়ে উঠেছেন।

  • Share this:

#মুম্বই: বড়পর্দায় খলনায়ক হিসেবে পরিচিত হলেও বাস্তবে সোনু সুদ (Sonu Sood) কিন্তু দেশবাসীর কাছে হিরো হয়ে উঠেছেন। অতিমারীকালে গতবছর থেকেই দুঃস্থ, অসহায় মানুষদের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তিনি। কোথাও কেউ আটকে পড়লে, কারওর অক্সিজেনের দরকার পড়লে সোনু তাঁকে যথাসাধ্য দিয়ে সাহায্য করছেন। বলা বাহুল্য, বর্তমানে সোনু সুদ আর্তদের মসিহা হয়ে উঠেছেন। আর এই ভগবানের এবার পুজো হল দক্ষিণ ভারতে।

অনেকেই হয় তো জানেন বা দেখেছেন দক্ষিণী ছবির তারকাদের কোনও সিনেমা রিলিজ হলে তাঁর ছবিতে মালা পরিয়ে দুধ ঢেলে সেলিব্রেশন করেন ভক্তরা। সেই কাণ্ড এবার ঘটল সোনুর ছবিতে। অন্ধ্রপ্রদেশের চিত্তুর (Chittoor) জেলার শ্রীকালহস্তী (Srikalahasti) এলাকায় সোনুর ছবিতে বড় করে মালা পরিয়েছেন তাঁর অনুরাগীরা। আর তার পর সেই ছবিতে দুধ ঢালা হচ্ছে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছাড়া মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। স্বাভাবিকভাবেই ভিডিওটি নজরে আসে সোনুর।

Twitter-এ অভিনেতা ভিডিওটি শেয়ার করে কৃতজ্ঞ লিখে হাতজোড়ের ইমোজি পোস্ট করেন। এদিকে ভিডিওটিতে উপচে পড়েছে সোনুর ভক্তদের কমেন্ট। একজন লিখেছেন, এই সম্মান অনন্য। তবে করোনা আবহে উনি যেভাবে মানুষের পাশে থেকেছেন, তাতে এই সম্মানকেও ছোট দেখাচ্ছে। সব কিছু ঠিক হলে আপনাকে আরও অনেক ভাবে সম্মান জানাবে দেশবাসী। শুধু অপেক্ষা করুন।

গত বছর একটি সাক্ষাৎকারে সোনু জানিয়েছিলেন, "যাঁরা আমার উদ্দেশ্য নিয়ে সন্দেহ করেন, তাঁদের সত্যিই কিছু বলার নেই। আমি আমার কাজ করেই যাব। আসলে এই সময়েও যাঁরা নেগেটিভিটি ছড়াচ্ছেন তাঁরা শুধু বিনা কারণে আমায় ট্রোল করে সকলের কাছে আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে চাইছেন।"

প্রসঙ্গত, ২০২০-তে লকডাউন শুরু হওয়ার পর পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর দায়িত্ব নিয়েছিলেন এই অভিনেতা। গাড়ি, বাস থেকে শুরু করে বিমান পরিষেবার মাধ্যমে সেই সব শ্রমিকদের বাড়ি পৌঁছে দেন তিনি। এর পর আনলক প্রক্রিয়া শুরু হলে অনেক দুঃস্থ মানুষের কর্মসংস্থান করে দেন সোনু। এর পর দেশজুড়ে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হলে আবার আর্তদের সাহায্য করতে শুরু করেন। সোনু সুদকে দেখে বর্তমানে অনেক তারকাই এগিয়ে আসছেন। দেশ জুড়ে অক্সিজেন, ওষুধের অভাব প্রবল। তাই দেশের অধিকাংশ তারকা যথাসাধ্য চেষ্টা চালাচ্ছেন দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানোর।

Published by:Raima Chakraborty
First published: