Kareena Kapoor Khan: কনট্যাক্ট লেস নয়, তবে কোন জাদুতে ক্ষণে ক্ষণে চোখের মণির রঙ বদলাচ্ছেন করিনা?

করিনা কাপুর খান।

ভিডিওটিতে করিনা (Kareena Kapoor Khan) তাঁর বাড়ির পাশে একটি সুইমিং পুলের ধারে বসে থাকতে দেখা যায়।

  • Share this:

#মুম্বই: করিনা কাপুর খান (Kareena Kapoor Khan), যাঁর লুকস নিয়ে আজও বহু অভিনেত্রী ঈর্ষা পরায়ণ হয়ে পড়েন, সেই বলিউডের বেবো সর্বদাই নিজের লুকস নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন। তাই এবার Instagram-এ নিজের বেশ কিছু মুডের ছবি পোস্ট করলেন করিনা। অভিনেত্রী একটি রিলস ভিডিও শেয়ার করেন যেখানে তাঁকে দেখা যায় বিভিন্ন রকমের ফিল্টার ব্যবহার করতে। ভিডিওটিতে করিনা তাঁর বাড়ির পাশে একটি সুইমিং পুলের ধারে বসে থাকতে দেখা যায়।

ওই ভিডিওর মধ্যে একটি ফিল্টারের মাধ্যমে করিনা তাঁর চোখের মণির রঙ পাল্টে ফেলেন। আরেকটি ফিল্টারে ছিল সিপিয়া টোন যার মাধ্যমে পুরো ছবির রঙ পাল্টে যায়। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে চলছিল নাতালি টেইলরের (Natalie Taylor) গাওয়া, সারেন্ডার (Surrender) গানটি। করিনা এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখেন, "#MoodyTuesdays ft. Instagram filters."

পরে, করিনা আরও কিছু ছবি শেয়ার করেন যেখানে কোভিড ১৯ অবস্থাতে বাচ্চাদের ওপর কী প্রভাব পড়ছে সেটি তুলে ধরেন। তিনি বহু বার তাঁর ফ্যানেদের আবেদন করেছেন এই কোভিড ১৯ পরিস্থিতিতে যে সকল বাচ্চারা তাদের পরিবারকে হারিয়েছে তাদের কথা তুলে ধরতে ন্যাশনাল চাইল্ড হেল্পলাইন (১০৯৮) নম্বরে ফোন করার জন্য। গত সপ্তাহে তিনি Brut India-র একটি পোস্ট শেয়ার করেন, যেখানে দেখা যায় প্যানডেমিক অবস্থায় সেই সকল বাচ্চাদের কী দুর্দশা হয়েছে এবং বলেন, “খুবই দুঃখজনক যে আমাদের দেশের শিশুদের এরকম ভয়ানক পরিস্থিতির সম্মুখীন হতে হচ্ছে। দয়া করে কেউ কোনও শিশুর তথ্য সোশ্যাল মিডিয়াতে শেয়ার করবেন না। পরিবর্তে, সরাসরি চাইল্ড লাইনে যোগাযোগ করুন, ১০৯৮, যে কোনও কিছু তথ্য বা জিজ্ঞাসার জন্য।”

এই বছরের শুরুর দিকে করিনা তাঁর দ্বিতীয় সন্তানের জন্ম দেন। সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনার প্রথম সন্তানের নাম তৈমুর আলি খান (Taimur Ali Khan)। এই সেলেব দম্পতি তাঁদের দ্বিতীয় সন্তানের পরিচয় সম্পূর্ণ গোপন রেখেছেন। খুব শীঘ্রই তাঁরা তার নাম এবং ছবি প্রকাশ্যে আনবেন বলে সূত্রের খবর। তবে বেশ কিছু মুহূর্তের ছবি তিনি তাঁর ছোট সন্তানকে নিয়ে শেয়ার করেছেন। সব থেকে সেরা ছবিটি তৈমুর ও নবজাতককে নিয়ে মাতৃদিবসে অভিনেত্রী শেয়ার করে লেখেন “আশা হচ্ছে পুরো বিশ্বের চারিদিকে ছড়িয়ে থাকা একটি বস্তু। এবং এই দুজন আমাকে আশার কিরণ দেখায়... আরও ভালো আগামীর জন্য। শুভ মাতৃদিবস তোমাদের সকল, শক্তিশালী মায়েদের...বিশ্বাস বজায় রাখুন সবসময়।”

Published by:Raima Chakraborty
First published: