সামলানো দায় গোলাপি শিফনের আঁচল! শাড়িতে দীপিকার বেলি ডান্সের ভিডিও ঘুম কেড়ে নেবে!

সামলানো দায় গোলাপি শিফনের আঁচল! শাড়িতে দীপিকার বেলি ডান্সের ভিডিও ঘুম কেড়ে নেবে!

সব কিছু ছাপিয়ে গিয়েছে দীপিকার বেতস শরীর। মেদহীন ছিপছিপে শরীরের বিভঙ্গ দেখে আপ্লুত হয়েছেন ভক্তরা।

  • Share this:

#মুম্বই: বেঙ্গালুরুতে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে আবার মুম্বই ফিরেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। আর নিজের কর্মক্ষেত্রে ফিরেই আবার তিনি খবরের শিরোনামে। তার অন্যতম কারণ অবশ্যই পরিচালক সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) সঙ্গে তাঁর আবার কাজ করা। তবে দ্বিতীয় এবং চমৎকৃত হওয়ার মতো আরও একটি কারণ হল নায়িকার একটি পুরনো ভাইরাল ভিডিও আবার প্রকাশ্যে এসেছে। আর দীপিকার জনপ্রিয়তা ও আকর্ষণ এতটাই যে সেই ভাইরাল ভিডিও আবার ভাইরাল হয়েছে মুহূর্তে।

ছপাকের (Chhapaak) পর সেই অর্থে দীপিকাকে আর বড় পর্দায় দেখা যায়নি। তবে তাতে কি আর নায়িকার ভক্তদের ঠেকিয়ে রাখা যায়? দীপিকার অসংখ্য এবং অগণিত ভক্তরা দিনরাত নায়িকার পুরনো ছবি আর ভিডিও দেখেই মনকে শান্ত রাখেন। এভাবেই পুরনো ছবি নাড়াচাড়া করতে গিয়েই এই ভিডিওটি পাওয়া গিয়েছে।

পায়েল সিংহলের ডিজাইন করা শাড়িতে কোমর বেঁকিয়ে বেলি ডান্স করছেন দীপিকা। বেবি পিঙ্ক শাড়ির সঙ্গে ফুল হাতা বেবি পিঙ্ক ব্লাউজ পরেছেন তিনি। ব্লাউজ পুরোটাই সিকুয়েনের কাজ করা। আঁটসাঁট খোঁপা আর শাড়ির সঙ্গে ম্যাচ করে ঝুমকো দিয়েই সাজ সম্পূর্ণ হয়েছে নায়িকার।তবে সব কিছু ছাপিয়ে গিয়েছে দীপিকার বেতস শরীর। মেদহীন ছিপছিপে শরীরের বিভঙ্গ দেখে আপ্লুত হয়েছেন ভক্তরা।

View this post on Instagram

A post shared by ETimes (@etimes)

২০১৪ সালে তারকাদের নিয়ে অনুষ্টিত ডান্স রিয়েলিটি শো ঝলক দিখলা যা-র সপ্তম সিজনে (Jhalak Dikhhla Jaa Season 7) এসেছিলেন দীপিকা। এটি ছিল অনুষ্ঠানের সেমি ফাইনাল পর্ব। সেই সময় মুক্তি পাওয়ার কথা ছিল দীপিকার ফাইন্ডিং ফ্যানি (Finding Fanny) ছবিটির। তাই দীপিকার সঙ্গে শোয়ে উপস্থিত ছিলেন সেই ছবির নায়ক অর্জুন কাপুরও (Arjun Kapoor)। ছবির প্রচার, তারকা প্রতিযোগীদের উৎসাহ দেওয়া সবটাই করেছিলেন তাঁরা। একটি গানের সঙ্গে দু'জনে নাচও করেন জমিয়ে। সেই শোয়ে বিচারকের আসনে ছিলেন মাধুরী দীক্ষিত নেনে (Madhuri Dixit Nene) ও রেমো ডিসুজা (Remo D’Souza)।

২০২০ সালে দীপিকাকে ছপাক ছবিতে দেখা গিয়েছিল। দীপিকা ও তাঁর স্বামী রণবীর সিং (Ranveer Singh) অভিনীত ৮৩ (83) মুক্তির অপেক্ষায়। সেখানে কপিল দেবের (Kapil Dev) স্ত্রী রোমি দেবের (Romi Dev) ভূমিকায় আছেন দীপিকা।

এছাড়াও দীপিকার হাতে আছে শকুন বাত্রার আগামী ছবি। ভক্তদের জন্য আরও একটি সুখবর হল এই নিয়ে তৃতীয়বার পাঠান (Pathan) ছবিতে শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে জুটি বাঁধছেন দীপিকা।

Published by:Simli Raha
First published: