বিছানার গোপন ভিডিও বান্ধবীকে না জানিয়েই সোশ্যাল মিডিয়ায় ছাড়লেন আলি গনি; রেগে আগুন জেসমিন!

বিছানার গোপন ভিডিও বান্ধবীকে না জানিয়েই সোশ্যাল মিডিয়ায় ছাড়লেন আলি গনি; রেগে আগুন জেসমিন!

চ্যালেঞ্জের খাতিরে এবার Instagram-এ একটি ভিডিও পোস্ট করতে দেখা গেল আলিকে।

  • Share this:

#মুম্বই: স্যোশাল মিডিয়ায় মাঝে মধ্যেই নিজেদের বেশ কিছু মুহুর্তের ভিডিও পোস্ট করতে দেখা যায় অভিনেতা তথা বিগ বস ১৪ (Bigg Boss 14)-র প্রতিযোগী আলি গনি (Aly Goni) এবং জেসমিন ভাসিনকে (Jasmin Bhasin)। তাঁদের ভক্তকূলও বেশ আপ্লুত হন এই জুটির নিত্যনতুন ভিডিও দেখে। সম্প্রতি এই তারকা জুটি রানঅ্যাওয়ে চ্যালেঞ্জ (Runaway Challenge) নিয়েছেন। আর সেই চ্যালেঞ্জের খাতিরে এবার Instagram-এ একটি ভিডিও পোস্ট করতে দেখা গেল আলিকে।

নিজের Insta হ্যান্ডেল থেকে এই ভিডিওটি শেয়ার করে আলি লেখেন, “অনেক ভেবেছিলাম যে, সবার মতো বাইরে গিয়ে সুন্দর ভিউ পয়েন্ট থেকে পোজ দেব, কিন্তু আমরা দু'জন এতটাই অলস যে এটাই আমাদের দ্বারা সম্ভব হয়েছে। @jasminbhasin2806।”

ভিডিওটিতে কমেন্ট করেন জেসমিন। রাগের ইমোজি দিয়ে অভিনেত্রী লিখেছেন, “হাহাহাহাহাহা আমাকে না জানিয়েই তুমি এটা পোস্ট করে দিয়েছো”!

তাঁদের কয়েকজন শিল্পী বন্ধুও অলির পোস্টে কমেন্ট করেন। এছাড়াও আসতে থাকে একের পর এক ভক্তদের কমেন্ট।

জেসমিন এবং অলির বিগ বস ১৪-র সহ-প্রতিযোগী সোনালি ফোগট (Sonali Phogat) পোস্টে একটি লাভ ইমোজি দিয়ে লিখেছেন, "আপনারা দু'জনেই সুন্দর"। শো-তে জেসমিনের সঙ্গে সম্পর্কের কথা জানার পরেও আলির প্রতি তাঁর অনুভূতি থাকার কথা স্বীকার করেছিলেন সোনালি।

করোনার সংক্রমণ রুখতে দেশের বিভিন্ন প্রান্তে চলছে লকডাউন। সাধারণ জনগণ থেকে শুরু করে তারকা কেউই বাদ পড়েননি এই মারণ ভাইরাসের কবল থেকে। লকডাউনের সময় একসঙ্গেই ছিলেন আলি এবং জেসমিন । সংবাদমাধ্যম সুত্রে পাওয়া খবর অনুযায়ী, মাত্র কয়েক দিনের ব্যবধানে এই তারকা জুটির করোনা পজেটিভ আসে। তখন থেকেই তাঁরা হোম কোয়ারেন্টাইনেই ছিলেন। তবে আশার কথা হল, গত মাসে পরীক্ষা করানো হলে তাঁদের দু'জনেরই রিপোর্ট নেগেটিভ আসে।

প্রসঙ্গত, আলি বিগ বস ১৪-তে ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হয়ে জেসমিনকে সমর্থন করতে এসেছিলেন। শো-য়ের আগে থেকে তাঁরা সেরা বন্ধু থাকলেও পরে তাঁরা একে অপরের প্রতি ভালোবাসার অনুভূতি উপলব্ধি করেন। এমনকি দু’জন একে অপরকে বিয়ে করার ইচ্ছাও প্রকাশ করেন।

Published by:Simli Raha
First published: