corona virus btn
corona virus btn
Loading

যেভাবে পারব রতন কাহারকে সাহায্য করব, ‘‌গেন্দা ফুল’ বিতর্কে প্রতিক্রিয়া বাদশাহর‌

যেভাবে পারব রতন কাহারকে সাহায্য করব, ‘‌গেন্দা ফুল’ বিতর্কে প্রতিক্রিয়া বাদশাহর‌

কদিন আগেই রতন কাহার নিউজ১৮ বাংলাকে বলেন, ‘‌আমার গানটা উনি ব্যবহার করেছেন, কিন্তু আমার থেকে একবারও অনুমতি নেননি।

  • Share this:

#‌মুম্বই:‌ ‘‌বড়লোকের বিটি লো’‌ গানটি এমনিতেই জনপ্রিয়। আর সেই জনপ্রিয় গানটিকে নিয়েই সম্প্রতি একটি নতুন হিন্দি গান তৈরি করেছেন মুম্বইয়ের র‌্যাপার বাদশাহ। কিন্তু গান প্রকাশিত হওয়ার পর থেকেই শুরু হয়েছে বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় সকলেই বলছেন, গানটি রতন কাহার নামে এক কবি, গীতিকার ও গায়কের তৈরি হলেও নির্বিকার ভাবে গানটি নিজের গানের মধ্যে ব্যবহার করে নিয়েছেন বাদশাহ। স্বত্ত্বের টাকা দেওয়া তো দূর অস্ত, নামটুকু আসেনি রতন কাহারের। তাই নিয়েই রে রে উঠেছে একটা বড় অংশ। এবার সেই বিতর্ক নিয়েই মুখ খুললেন বাদশাহ।

তিনি বললেন, ‘‌রতন কাহার সাব, আমি যেভাবে পারি আপনাকে সাহায্য করতে চাই।’‌ ’‌ এর পাশাপাশি বাদশাহ তাঁর ফ্যানেদের অনুরোধ করেছেন তাঁরা যেন রতন কাহারের সঙ্গে তাঁর যোগাযোগ তৈরি করে দেন।

কদিন আগেই রতন কাহার নিউজ১৮ বাংলাকে বলেন, ‘‌আমার গানটা উনি ব্যবহার করেছেন, কিন্তু আমার থেকে একবারও অনুমতি নেননি। গানটি আমি লিখেছি, সুর দিয়েছি, সব করেছি। কিন্তু আমি গরীব মানুষ। অর্থকষ্টে আছি, আমি আর কী করতে পারি বলুন। এমন করে অনেকেই আমার গান নিয়েছেন। কিন্তু আমার নাম কোথাও দেননি। আমি সামান্য একটি কুড়ে ঘরে থাকি। মাটির গান লিখি। এসব নিয়ে আদালতে যাওয়ার ক্ষমতা আমার নেই।’‌

Published by: Uddalak Bhattacharya
First published: March 31, 2020, 9:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर