বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বয়স মাত্র কয়েক ঘণ্টা....এখনই জনপ্রিয়তায় তৈমুর টেক্কা দিচ্ছে বিরাট-অনুষ্কার মেয়ে! ভাইরাল ছবি...

বয়স মাত্র কয়েক ঘণ্টা....এখনই জনপ্রিয়তায় তৈমুর টেক্কা দিচ্ছে বিরাট-অনুষ্কার মেয়ে! ভাইরাল ছবি...

সম্প্রতি জ্যোতিষবিদ জানিয়েছিলেন, কন্যাসন্তান আসবে বিরাট-অনুষ্কার ঘরে। ফুটফুটে একটি কন্যা সন্তানের মা হবেন অনুষ্কা। সেই ভবিষ্যদ্বাণী সত্যি হল। অনুষ্কার কোল আলো করে জন্ম নিয়েছে 'ফুটফুটে' মেয়ে।

  • Share this:

#মুম্বই: মাত্র কয়েকঘণ্টা আগে পৃথিবীর আলো দেখেছে বিরুষ্কার সন্তান। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী তথা প্রযোজক অনুষ্কা শর্মা। সোশ্যাল মিডিয়ায় সেই খুশির খবর জানিয়েছেন ক্যাপ্টেন কোহলি। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। বিরাট জানিয়েছেন, মেয়ে এবং মা দু'জনেই এক্কেবারে সুস্থ রয়েছে।

সম্প্রতি জ্যোতিষবিদ জানিয়েছিলেন, কন্যাসন্তান আসবে বিরাট-অনুষ্কার ঘরে। ফুটফুটে একটি কন্যা সন্তানের মা হবেন অনুষ্কা। সেই ভবিষ্যদ্বাণী সত্যি হল। অনুষ্কার কোল আলো করে জন্ম নিয়েছে 'ফুটফুটে' মেয়ে। মেয়ে হওয়ার সময় অনুষ্কার পাশে ছিলেন ক্যাপ্টেন কোহলি।

এ দিকে, জন্মের পর থেকেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে রিরুষ্কার সদ্যোজাত। সে নাকি জনপ্রিয়তায় সইফ-করিনার সন্তান তৈমুরকে টেক্কা দিতে শুরু করেছে জন্মের ঘণ্টাখানেকের মধ্যেই। অন্তত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের এমনটাই দাবি।  খুদের জনপ্রিয়তা মাপতে শুরু হয়েছে মিম বানানো। তার অনেকগুলিতে দেখা যাচ্ছে, চিন্তিত তৈমুর। কারণ তাকে জনপ্রিয়তায় হারিয়ে দেওয়ার জন্য চলে এসেছে বিরাট-অনুষ্কার প্রথম সন্তান।

বিরাট-অনুষ্কার প্রথম সন্তান আসা নিয়ে খুশির হাওয়া সারা দেশে। শুধু ক্রিকেট বা অভিনয় জগতের মানুষই নন, সারা দেশের বিভিন্ন অংশের লোকজন বিরাট-অনুষ্কাকে অভিননন্দন জানাচ্ছেন। ইতিমধ্যেই হাজার হাজার মানুষ শুভেচ্ছা জানিয়েছেন দম্পতিকে।

প্রসঙ্গত, ২০১৮ সালের ডিসেম্বরে। বিরুষ্কা তাঁদের সন্তান আসার খবর জানিয়েছিলেন লকডাউনের মধ্যে ২৭ অগাস্ট। তারপর থেকেই চলছিল অপেক্ষা।  সেই অপেক্ষা শেষ হয়েছে। নেটিজেনদের দাবি, তৈমুর ভূমিষ্ঠ হওয়ার পর থেকেই সেই লাইমলাইটে। জন্মের দিন থেকে সে যাই করুক বা যাই পরুক, তাকে দেখার জন্য অপেক্ষা করে থাকে লক্ষ লক্ষ অনুরাগী। স্টারকিডের তকমা তাঁকে জরিয়ে রয়েছে রন্ধ্রে রন্ধ্রে। নেটিজেনদের দাবি, বিরাট-অনুষ্কার সন্তান আসার পরে লাইম্লাইট কিছুটা সরতে পারে তৈমুরের ওপর থেকে। কারণ জন্মের কিছুক্ষণের মধ্যেই রীতিমত সেলিব্রিটি হয়ে উঠেছে বিরুষ্কার প্রথম সন্তান।

Published by: Shubhagata Dey
First published: January 11, 2021, 6:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर