corona virus btn
corona virus btn
Loading

শ্যুটিংয়ের মাঝে চড়াই পাখিদের খাওয়াতে ব্যস্ত সুশান্ত সিং রাজপুত ! ভাইরাল ভিডিও

শ্যুটিংয়ের মাঝে চড়াই পাখিদের খাওয়াতে ব্যস্ত সুশান্ত সিং রাজপুত ! ভাইরাল ভিডিও
photo source Instagram

সোশ্যাল মিডিয়া এখন শুধুই সুশান্তের। তাঁর ফ্যানেরা তো বটেই সেলেবরাও সুশান্তের সঙ্গে কাটানো বা তাঁর জীবনের ভাল মুহূর্তের ভিডিও শেয়ার করছেন।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় শোকাহত গোটা বলিউড। তাঁর ভক্তরা কিছুতেই মেনে নিতে পারছেন না, তাঁর এভাবে চলে যাওয়া। মাত্র ৩৪ বছর বয়সেই জীবনের থেকে সব পাওয়া হয়ে গিয়েছিল তাঁর ! কিভাবে তিনি এভাবে সবাইকে কাঁদিয়ে চলে যেতে পারেন, তা নিয়ে উঠছে অনেক প্রশ্ন। তাঁর মৃত্যুতে আঙুল উঠেছে বলিউডের দিকে। মুখ খুলেছেন কঙ্গনা রানাওয়াত, অভয় দেওলের মতো অনেকেই। নেপোটিজম নিয়েও হচ্ছে অনেক কথা।

 
View this post on Instagram
 

#Throwback to when Sushant Singh Rajput shared a video of his happy place #RipSushant @pinkvilla . . . #sushantsinghrajput #ripsushantsinghrajput #sushant #pinkvilla

A post shared by Pinkvilla (@pinkvilla) on

সুশান্তের মৃত্যু আর একবার মানুষের সামনে অন্য বলিউডের ছবি তুলে ধরেছে। তবে সোশ্যাল মিডিয়া এখন শুধুই সুশান্তের। তাঁর ফ্যানেরা তো বটেই সেলেবরাও সুশান্তের সঙ্গে কাটানো বা তাঁর জীবনের ভাল মুহূর্তের ভিডিও শেয়ার করছেন। তেমনই একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাহাড়ে ঘেরা একটি মনোরম জায়গায় একঝাঁক চড়াই পাখিকে নিজে হাতে খাবার খাওয়াচ্ছেন সুশান্ত। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। সুশান্ত জীব জন্তু খুব ভালবাসতেন। যেখানেই যেতেন সেখানকার রাস্তার কুকুর বেড়ালদের সঙ্গে ভালবাসা বিনিময় করতেন। এই ভিডিওতে ধরা পড়েছে সুশান্তের পাখি প্রেম।

Published by: Piya Banerjee
First published: June 26, 2020, 8:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर