corona virus btn
corona virus btn
Loading

রাস্তার মাঝে সুশান্তকে গান শোনাচ্ছেন তাঁর এক ভক্ত ! ভাইরাল পুরনো ভিডিও !

রাস্তার মাঝে সুশান্তকে গান শোনাচ্ছেন তাঁর এক ভক্ত ! ভাইরাল পুরনো ভিডিও !
photo source Instagram

ভিডিও দেখলে বোঝা যায় সুশান্ত কত বড় মনের মানুষ ছিলেন।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুত তাঁর ফ্ল্যাটে আত্মহত্যা করেন। অভিনেতার হাত থেকে চলে গিয়েছিল একের পর এক বড় বাজেটের কাজ। বিহার থেকে উঠে আসা ছেলেটার চোখে ছিল স্বপ্ন। কিন্তু একটু একটু করে নিজের স্বপ্নকে ভাঙতে দেখে অবসাদে ভুগতে শুরু করেছিলেন তিনি। তবে আত্মহত্যা মুক্তির পথ হতে পারে না। চেষ্টা করলে আবার ঘুরে দাঁড়াতে পারতেন তিনি। তাঁর বয়স ছিল মাত্র ৩৪ বছর। তবে সুশান্তের মৃত্যুতে আঙুল উঠেছে বলিউডের দিকে। নেপোটিজম নিয়ে উঠছে কথা। স্টারকিডরা বলিউডে বাড়তি সুবিধা পায়, এ নিয়েও চলছে জোর তরজা।

মানুষ কিছুতেই মানতে পারছে না সুশান্তের মৃত্যু। মৃত্যুর সিবিআই তদন্ত চায় তাঁর ভক্তরা। অভিনেতার মৃত্যুর পর থেকেই সুশান্তের জীবনের নানা ভিডিও বার বার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার সামনে এল একটি ভিডিও। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভাইরাল ভায়ানি। যে ভিডিও দেখলে বোঝা যায় সুশান্ত কত বড় মনের মানুষ ছিলেন।

শ্যুটিংয়ে যাচ্ছিলেন সুশান্ত। সঙ্গে রয়েছে তাঁর পুরো সিকিওরিটি টিম। হাই রোডের ওপর মাঝ রাস্তায় নেমে ছিলেন সুশান্ত। সেখানেই তাঁকে দেখতে পেয়ে ছুটে আসে তাঁর ভক্তদল। এই ভক্তদলের মধ্যে এক যুবক গান শোনাতে চায় সুশান্তকে। ছেলেটি অসাধারণ কণ্ঠে অজয় দেবগণ অভিনীত ছবি , 'কাচ্চে ধাগে' ছবির গান, 'ইশক দি গলি বিচ' গেয়ে শোনায় তাঁকে। মুগ্ধ সুশান্ত ছেলেটির হাত ধরে তাঁকে উৎসাহ দেন। মনের জোর বাড়ান। এই ভিডিও শেয়ার হতেই ফের একবার চোখের জলে ভেসে যায় সকলে।

Published by: Piya Banerjee
First published: July 2, 2020, 6:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर