corona virus btn
corona virus btn
Loading

গোলাপ বৃষ্টি ! অঙ্কিতা জাপটে ধরছেন সুশান্তকে !'পবিত্র রিস্তা'র প্রেমের দৃশ্য ভাইরাল

গোলাপ বৃষ্টি ! অঙ্কিতা জাপটে ধরছেন সুশান্তকে !'পবিত্র রিস্তা'র প্রেমের দৃশ্য ভাইরাল
photo source collected

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পবিত্র রিস্তা ধারাবাহিকের একটি দৃশ্য ভাইরাল হয়।

  • Share this:

#মুম্বই: ১৪ই জুন নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড। সারা দেশের নেমেছে শোকের ছায়। বলিউডের সময় একেবারেই ভাল যাচ্ছে না। ইরফান খান, ঋষি কাপুর, ওয়াজিদ খান, সুশান্ত, সরোজ খানের মতো ব্যক্তিত্বরা একের পর এক চলে গেলেন। বলিউডের কাছে এই বছরটার মতো খারাপ বোধহয় আর কোনও বছর হয়নি। তবে সুশান্তের আত্মহত্যাটা কেউ মানতে পারছে না। তাঁর মৃত্যুতে বলিউডের দিকেও উঠেছে আঙুল।

মৃত্যুর পর এতগুলো দিন কেটে গিয়েছে। তবুও সুশান্তের ভক্তরা ভুলতে পারছেন না তাঁকে। সুশান্ত প্রথম বলিউডে পা 'পবিত্র রিস্তা' সিরিয়াল দিয়ে। এই সিরিয়ালে তাঁর নায়িকা ছিলেন অঙ্কিতা লোখান্ডে। কাজ করতে করতে বাস্তব জীবনেও ভালবাসার সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। দীর্ঘ প্রেম ছিল তাঁদের। বিয়েও করবেন ঠিক করে ফেলেছিলেন। কিন্তু তাঁর আগেই ছাড়াছাড়ি হয়ে যায় তাঁদের। তবে অঙ্কিতা বা সুশান্ত কেউ কাউকেই ভুলতে পারেননি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পবিত্র রিস্তা ধারাবাহিকের একটি দৃশ্য ভাইরাল হয়। সেখানে দেখা যাচ্ছে বিয়ে হয়েছে তাঁদের। অঙ্কিতার মাথায় পুষ্পবৃষ্টি হচ্ছে। জড়িয়ে ধরছেন তাঁরা নিজেদের। ব্যাকগ্রাউন্ডে টাইটেল সং বাজছে। এই দৃশ্য ফের একবার ভাইরাল হয়। সুশান্তের মৃত্যুর পর ফের একবার দেখানো হতে চলেছে 'পবিত্র রিস্তা'।

Published by: Piya Banerjee
First published: July 3, 2020, 6:08 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर