বলিউড অভিনেত্রীকে জুতো ছুড়ে মারলেন সানি লিওন ! দেখুন ভিডিও

সানি হঠাৎ নিজের ব্যাগ থেকে একটা লাল জুতো বার করে ছুঁড়ে মারলেন অভিনেত্রী ও ওই অভিনেতার দিকে।

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 05, 2019 06:57 PM IST
বলিউড অভিনেত্রীকে জুতো ছুড়ে মারলেন সানি লিওন ! দেখুন ভিডিও
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 05, 2019 06:57 PM IST

#মুম্বই: সানি লিওন। বলিউডে পা রাখার পর অনেক কথা শুনতে হয়েছিল তাঁকে। পর্নগ্রাফি ছবিতে অভিনয় করতেন বলে অনেকেই ভাল চোখে দেখেননি সানির বলিউড ছবিতে অভিনয়কে। কিন্তু নিন্দুকের কথাতে কান না দিয়ে নিজের কাজটা মন দিয়ে করে গিয়েছেন সানি। আর সেই জন্যই আজ বলিউডে তিনি নিজের জায়গা করে নিয়েছেন। এবং সফল অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। তবে সানি কিন্তু খুব মজার মেয়ে। তিনি লোকজনের সঙ্গে মজা করতে খুব ভালবাসেন। সানি যে কখন কী করে ফেলবেন তা বলা খুব মুশকিল।

ছবির স্ক্রিপ্ট পড়া ও ওয়ার্কশপ চলছিল। সেখানে সানিও ছিলেন। নতুন আর এক অভিনেত্রীকে স্ক্রিপ্ট বোঝাচ্ছিলেন আর এক অভিনেতা। তাঁরা দুজনেই দাঁড়িয়ে প্রাথমিক পর্যায়ের অভিনয়টাও করে দেখছিলেন। সবই ঠিক ছিল। সানি হঠাৎ নিজের ব্যাগ থেকে একটা লাল জুতো বার করে ছুঁড়ে মারলেন অভিনেত্রী ও ওই অভিনেতার দিকে। এক মুহূর্তের জন্য সকলে চমকে ওঠেন। তারপর সকলে হেসে ফেলেন। সানি এমন সব অদ্ভুত মজা করেন যা সকলকে মাঝে মাঝেই চমকে দেয়। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সানি। লিখেছেন, " মজাটা ঠিক জমলো না।"

Loading...

View this post on Instagram

Prank epic FAIL !! My fake bloody hand was suppose to be scary and shocking! Didn’t end up that way at all!! @thehauterfly

A post shared by Sunny Leone (@sunnyleone) on

First published: 06:56:20 PM Sep 05, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर