প্রীতির মাথায় টিয়া পাখি ! দেখুন কী কান্ড বাধালো এই পাখি ! ভাইরাল ভিডিও

একটি টিয়া পাখি হঠাৎ করে প্রীতির মাথায় উঠে বসে পড়ে। এক মুহূর্তও নষ্ট না করে প্রীতি তাঁর মোবাইল দিয়ে ভিডিও করতে শুরু করেন গোটা বিষয়টা।

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 05, 2019 05:52 PM IST
প্রীতির মাথায় টিয়া পাখি ! দেখুন কী কান্ড বাধালো এই পাখি ! ভাইরাল ভিডিও
photo source Instagram
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 05, 2019 05:52 PM IST

#মুম্বই: প্রীতি জিন্টা। বলিউডের নামকরা অভিনেত্রীদের মধ্যে একজন। সেই কবে লিরিল সাবানের বিজ্ঞাপন করে সকলের নজরে এসেছিলেন তিনি। মিষ্টি দেখতে হাসলেই গালে টোল পড়ে তাঁর। মডেলিং দিয়ে কেরিয়ারের শুরু তাঁর। তারপর বলিউডে পা। একের পর এক হিট ছবিতে কাজ। সলমন, শাহরুখ, সইফ আলি খান কে নেই তাঁর হিরোর তালিকায়! কিন্তু তিনি এখন একেবারেই ছবি করেন না। নিজেকে ছবি থেকে সরিয়ে মন দিয়েছেন ব্যবসায়। ২০১৬ তে তাঁর বহুদিনের আমারিকান বন্ধু জেনে গুডএনাফকে বিয়ে করে আরই বলিউড থেকে দূরে সরে যান তিনি।

তবে সোশ্যাল মিডিয়ায় প্রীতি খুব অ্যাক্টিভ। নানা রকম সোশ্যাল কাজের সঙ্গেও তিনি নিজেকে জড়িয়েছেন। তিনি ২০০৪ সাল থেকে বিভিন্ন জায়গায় কলমও লেখেন। তিনি যা করেন সব কিছুই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সম্প্রতি তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রীতি লন্ডনের হাইড পার্কে বেড়াতে গিয়েছিলেন। এই পার্ক পাখির জন্য খুব বিখ্যাত। এখানে অনেক ধরণের পাখি দেখা যায়। বিশেষ করে টিয়া পাখি। একটি টিয়া পাখি হঠাৎ করে প্রীতির মাথায় উঠে বসে পড়ে। এক মুহূর্তও নষ্ট না করে প্রীতি তাঁর মোবাইল দিয়ে ভিডিও করতে শুরু করেন গোটা বিষয়টা। পাখিটি তাঁর মাথায় বসে থাকে। প্রীতি হাঁটতে শুরু করলেও সে উড়ে যায় না। বরং মাথার উপর নেচে নেচে সে প্রীতির চুল ঠোঁট দিয়ে টানতে থাকে। এই মজার ভিডিওটি প্রীতি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেন। তিনি লেখেন , " এয়সা ভি হো সাক্তা হ্যায়"! এই ভিডিও এখন ভাইরাল।

Loading...

View this post on Instagram

ऐसा भी हो सकता हैं

First published: 05:51:34 PM Sep 05, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर