Home /News /entertainment /

নাজেহাল প্রীতি ! দেখুন পোষা কুকুর বুর্নো, তাঁর কি অবস্থা করলো ! ভাইরাল ভিডিও

নাজেহাল প্রীতি ! দেখুন পোষা কুকুর বুর্নো, তাঁর কি অবস্থা করলো ! ভাইরাল ভিডিও

photo source collected

photo source collected

প্রীতি জিন্টার সঙ্গে কোনও নায়কের রোমান্টিক জুটি আলাদা করে তৈরি হয়নি। কিন্তু সব নায়কের সঙ্গেই তিনি ছিলেন সুপারহিট।

  • Share this:

    #মুম্বই: প্রীতি জিন্টা! বলিউডের মিষ্টি ও জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম। প্রীতি জিন্টাকে প্রথম দেখা গিয়েছিল বিজ্ঞাপনের শ্যুটিংয়ে। বলিউডে পা রেখেই নিজের মিষ্টতা দিয়ে জয় করে নিয়েছিলেন সকলের মন। আমির খান, শাহরুখ খান, সলমন খান থেকে শুরু করে হৃতিক রোশন কার সঙ্গে ছবি করেননি তিনি। প্রীতি জিন্টার সঙ্গে কোনও নায়কের রোমান্টিক জুটি আলাদা করে তৈরি হয়নি। কিন্তু সব নায়কের সঙ্গেই তিনি ছিলেন সুপারহিট। প্রীতি থাকলেই জুটি হিট।

    জেন গোডেনাফকে বিয়ের পর বিদেশেই সংসার পেতেছেন তিনি। বলিউডে এখন কাজ নেই বললেই চলে তাঁর। বিয়ের পর একেবারেই কাজ থেকে দূরে সরেছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় প্রীতি বেশ অ্যাক্টিভ। নানা দেশে ঘুরে বেড়াতে ভালবাসেন অভিনেত্রী। সে সব ভিডিও আপলোডও করেন তিনি।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মজার ভিডিও পোস্ট করেছেন তিনি। করোনা ভাইরাসের জন্য বাড়িতেই থাকতে হচ্ছে তাঁকে। বাড়ির বাগানে জিম করে শরীরকে সুস্থ রাখেন তিনি। স্বামীর কড়া নজরদারিতে পুশ-আপ দিচ্ছেন প্রীতি। তবে তাঁর শরীরচর্চায় ব্যাঘাত ঘটায় তাঁজ কুকুর বুর্নো। সে একটা লাল বল নিয়ে এসে উঠে পড়ে গায়ের ওপর। নাজেহাল করে ছাড়ে প্রীতিকে। তবে ভিডিওটি মিষ্টি। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। ২ লাখের ওপরে ভিউ ছাড়িয়েছে ইতিমধ্যেই।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Instagram, Preity G Zinta, Viral Video

    পরবর্তী খবর